রবিবার, ১৯ মে ২০২৪, ১২:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ট্রাম্পের মস্তিষ্ক বিকৃত, গণতন্ত্রের জন্য হুমকি বাইডেন মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তে জয় মিয়ামির ১১ বছর পর আরেক বাংলাদেশির এভারেস্ট জয় সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরও একজনের মৃত্যু ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, চুক্তি চলতি বছরই ২য় ধাপের উপজেলা নির্বাচনে মাঠে থাকছে ৬১৪ নির্বাহী ম্যাজিস্ট্রেট জাতীয় এসএমই পুরস্কার-২০২৩ পেলেন ৭ উদ্যোক্তা ২৪ ঘণ্টায় অন্তত ১২১ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরায়েল স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর

রাবি ভর্তি পরীক্ষা ‘সি’ ইউনিটের ফল প্রকাশ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৬ অক্টোবর, ২০১৮
  • ১৮৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,রাজশাহী প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের সম্মান প্রথম বর্ষ ভর্তি পরীক্ষার বিজ্ঞান অধিভুক্ত ‘সি’ ইউনিটের ফল প্রকাশ করা হয়েছে। বৃহস্পতিবার রাতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ফল এবং  ফল পরবর্তী করণীয় প্রক্রিয়া প্রকাশ করা হয়।

ওয়েবসাইটে জানানো হয়, বিজ্ঞান স্ট্রিমে উত্তীর্ণ শিক্ষার্থীদের আগামী ৫-১১ই নভেম্বরের মধ্যে অনলাইনে (admission.ru.ac.bd) বিভাগ পছন্দক্রম ফরম পুরণ করতে হবে। নির্দিষ্ট সময়ের মধ্যে বিভাগ পছন্দক্রম ফরম পুরণ না করলে, তার ভর্তি যোগ্যতা বাতিল বলে গণ্য করা হবে। পছন্দক্রম এবং মেধাক্রমানুসারে শিক্ষার্থীদের তালিকা ২০শে নভেম্বর বিশ্বদ্যালয়ের ওয়েবসাইট অথবা বিজ্ঞান অনুষদের নোটিশ বোর্ডে দেয়া হবে।

ওয়েবসাইটে আরও জানানো হয়, অবিজ্ঞান স্ট্রিম এবং বিজ্ঞান স্ট্রিমের যেসকল ভর্তিচ্ছু পরীক্ষার উত্তরপত্রে শারীরিক শিক্ষা ও ক্রীড়াবিজ্ঞান বিভাগে ভর্তি হতে ইচ্ছা প্রকাশ করেছে, তাদের মধ্যে উত্তীর্ণদের ব্যবহারিক পরীক্ষার সূচি আগামী ৫ই নভেম্বর বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে দেয়া হবে।

তাছাড়া পোষ্য কোটায় ভর্তি সংক্রান্ত বিজ্ঞপ্তিও ৫ই নভেম্বর বিজ্ঞান অনুষদের নোটিশ বোর্ড এবং ওয়েবসাইটে প্রকাশ করা হবে। মুক্তিযোদ্ধা, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী, শারীরিক প্রতিবন্ধী কোটায় ভর্তি সংক্রান্ত পরবর্তী  কার্যক্রম যথাক্রমে ছাত্রউপদেষ্টা, জনসংযোগ দপ্তর ও প্রধান চিকিৎসক এর কার্যালয় থেকে পরিচালিত হবে।

এছাড়া, ভর্তি সংক্রান্ত যেকোনো তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট- admission.ru.ac.bd তে পাওয়া যাবে।।

বাংলা৭১নিউজ/এমকে

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com