শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শান্তিতে নোবেল জিতলো জাপানি সংস্থা নিহন হিডানকিও যত দ্রুত সম্ভব নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সংবাদ সম্মেলন পণ্ড হলো হামলায় ডিমের দাম বৃদ্ধি, সেটা কারসাজি: উপদেষ্টা ফরিদা আখতার পূজা উদযাপন কমিটির নেতার অনুরোধেই মণ্ডপে যান শিল্পীরা : পুলিশ ‘সম্প্রীতির বাংলাদেশে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করে আসছে’ বিএনপির নাম করে কেউ কেউ ফায়দা লোটার চেষ্টা করছে: রিজভী ১০০ টাকার ওপরে সবজির কেজি, কাঁচামরিচ ৪০০ জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০ টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ে হারল পাকিস্তান মিয়ানমার নৌবাহিনীর গুলিতে জেলে নিহত, বাংলাদেশের প্রতিবাদ পাকিস্তানে কয়লা খনিতে হামলা, ২০ শ্রমিক নিহত মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত

রাজশাহীতে ২ কেজি হেরোইনসহ গ্রেফতার ২

রাজশাহী প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২০ নভেম্বর, ২০২২
  • ১৬ বার পড়া হয়েছে

রাজশাহীতে প্রায় দুই কোটি টাকার দুই কেজি হেরোইনসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব। রোববার (২০ নভেম্বর) ভোররাতে র‌্যাব-৫ এর রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল রাজশাহী নগরীর আমচত্বর এলাকায় এ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

গ্রেফতার দুইজন হলেন- বগুড়া সদরের নামাজগড় ডালপট্টি এলাকার প্রদীপ কুমার (৪৫) এবং রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কাদিপুর গ্রামের ওবায়দুর রহমান (২৬)। অভিযানের সময় গোদাগাড়ীর আচুয়াভাটা এলাকার মিজানুর রহমান (২৫) পালিয়ে যায়।

র‌্যাব-৫ এর রাজশাহীর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রিয়াজ শাহরিয়ার বিকালে এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, রাজশাহীর গোদাগাড়ী থেকে প্রায় দুই কোটি টাকা মূল্যের এই হেরোইনের চালান মাইক্রোবাসে করে বগুড়া যাচ্ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে আমচত্বর এলাকায় মাইক্রোবাসটি থামানো হলে মিজানুর দরজা খুলেই পালিয়ে যায়। তবে ধরা পড়ে অন্য দুজন। তখন গাড়িতে দুই কেজি হেরোইন উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, চোরাচালানের কাজে ব্যবহৃত মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে তিনজনের বিরুদ্ধে নগরীর শাহমখদুম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com