রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
জনগণের অর্থনৈতিক মুক্তির পথ বের করতে হবে: তারেক রহমান স্পেন্ড অ্যান্ড উইন : বিজয়ীদের নাম ঘোষণা করেছে মাস্টারকার্ড বিআরটি প্রকল্পের কাজ চলতি বছরের মধ্যে শেষ করতে হবে মুইজ্জুর আসন্ন ভারত সফর কী বার্তা দিচ্ছে? হবিগঞ্জে থানা চত্বর থেকে পরিত্যক্ত শটগান উদ্ধার গার্মেন্টস শ্রমিক হত্যা নারায়ণগঞ্জে শেখ হাসিনা-শামীম ওসমানের বিরুদ্ধে মামলা মাঝ রাস্তায় যাত্রী ওঠা-নামা বন্ধের নির্দেশ সোনার দামে নতুন রেকর্ড, ভরি ১৩৩০৫১ টাকা পাকিস্তানে সন্ত্রাসী হামলায় ৬ সেনা নিহত বাংলাদেশের ইলিশ পাঠানোর ঘোষণায় পশ্চিমবঙ্গে খুশির জোয়ার সাজেকে আটকা পড়েছে ৮ শতাধিক পর্যটক সিলেটে বজ্রপাতে একদিনে ৪ জনের মৃত্যু ইতিহাসে প্রথমবার ২৬০০ ডলার ছাড়ালো সোনার আউন্স আইনশৃঙ্খলা অবনতির চেষ্টা করলে হাত ভেঙে দেওয়া হবে ইসরাইল-হিজবুল্লাহ মুখোমুখি, যা বললেন জাতিসংঘ প্রধান কাশিমপুর থেকে পলাতক মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার বাসায় ফিরলেও সুস্থ নন খালেদা জিয়া: ফখরুল ইসরায়েল-হিজবুল্লাহ সংঘাতের মধ্যে নতুন যুদ্ধাস্ত্র সামনে আনলো ইরান সুনামগঞ্জে বজ্রপাতে বৃদ্ধের মৃত্যু কেউ আইন হাতে তুলে নেবেন না: নজরুল ইসলাম খান

রাজবাড়ীতে সড়কে প্রাণ গেল বাবা-মেয়ের

রাজবাড়ী প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২৮ জুলাই, ২০২৪
  • ১৮ বার পড়া হয়েছে

রাজবাড়ীর বালিয়াকান্দিতে পিকআপ ভ্যান ও ব্যাটারিচালিত অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে বাবা-মেয়ে নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন। রোববার (২৮ জুলাই) দুপুর ২টার দিকে উপজেলার নারুয়া ইউনিয়নের মৃগী-নারুয়া সড়কের বড় ঘি-কমলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলার কালুখালী উপজেলার সাওরাইল গ্রামের অটোভ্যানচালক মো. হাসেম মণ্ডল (৫০) ও তার মেয়ে হালিমা বেগম (২৭)। দুর্ঘটনায় বিউটি আক্তার (৩৪) নামে আরেক নারী আহত হয়েছেন।নারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জহুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, আজ দুপুর আনুমানিক ২টার দিকে আরএফএল কোম্পানির পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো-অ-১১-৪৩৪৯) নারুয়া থেকে কালুখালীর মৃগী যাওয়ার পথে এবং ব্যাটারিচালিত ভ্যানে চালক মো. হাসেম মণ্ডল, ভ্যানচালকের মেয়ে হালিমা বেগম ও বিউটি আক্তার নারুয়া বাজারে ব্যাংকে যাওয়ার পথে বড় ঘি-কমলা বাজার মোড় এলাকায় পৌঁছালে পিকআপ ভ্যান এবং অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই হালিমা বেগম মারা যান। গুরুতর আহত ভ্যানচালক হাসেম মণ্ডলকে তাৎক্ষণিক পাংশা হাসপাতালে নেওয়ার পথে তিনিও মারা যান। এ সময় আহত বিউটি আক্তারকে ফরিদপুর শেখ মুজিব মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

বালিয়াকান্দি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, পিকআপ ভ্যান ও অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। পুলিশ পিকআপ ভ্যানটিকে আটক করেছে। তবে চালক ও তার সহযোগী পালিয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com