বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইউনূস-ট্রুডো বৈঠক বাংলাদেশ-কানাডা সম্পর্ক বৃদ্ধি নিয়ে আলোচনা জাতিসংঘ মহাসচিবের সংবর্ধনা অনুষ্ঠানে ড. ইউনূসের যোগদান জানুয়ারির শুরুতেই বই পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা আন্দোলনে নিহত ৭০৮ জনের তালিকা প্রকাশ করলো সরকার সোনার দামে নতুন রেকর্ড, ভরি ১৩৫৬৬৪ টাকা ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮০১ সাংবাদিক নেতা রুহুল আমিন গাজী মারা গেছেন শ্রমিকদের দাবি মেনে নিলো মালিকপক্ষ, বুধবার থেকে খোলা সব গার্মেন্টস স্বার্থসংশ্লিষ্ট সম্পর্ক এগিয়ে নিতে একমত বাংলাদেশ-ভারত অন্তর্বর্তী সরকারে যুক্তরাষ্ট্রের পূর্ণ সমর্থনের আশ্বাস বাইডেনের দুদকের জালে সাবেক দুই এমপি ইকবাল ও জহির ঢাকায় একদিনে ৭৭৬ মামলা, জরিমানা ৩৫ লাখ টাকা বিনিয়োগ ও প্রযুক্তি স্থানান্তরের আহ্বান শিল্প উপদেষ্টার গ্রামীণফোনের শেয়ারহোল্ডারদের অন্তর্বর্তী লভ্যাংশ প্রেরণ দুই মামলায় খালাস পেলেন জামায়াতের সেক্রেটারিসহ ৪৯ জন আনোয়ারায় হাতির আক্রমণে নারীসহ নিহত ২ ইসলামিক ফাউন্ডেশনে নতুন ডিজি’র যোগদান সচেতন হলে ডেঙ্গু সংক্রমণ হ্রাস পাবে: হাসান আরিফ টাঙ্গাইলে টয়লেটের কুয়ায় মিলল বৃদ্ধের মরদেহ, ছেলে আটক ৮ মাসে ধর্ষণের শিকার ২২৪ কন্যাশিশু

রাজবাড়ীতে ভুয়া সাংবাদিক গ্রেফতার

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪
  • ১৫ বার পড়া হয়েছে

রাজবাড়ীতে একটি বেসরকারি টেলিভিশনের প্রতিনিধির পরিচয় ব্যবহার করে প্রতারণা ও চাঁদাবাজির অভিযোগে নাজমুল হাসান মিন্টু (২৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুরে রাজবাড়ী সদর থানায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইফতেখারুজ্জামান।

গ্রেফতার নাজমুল হাসান বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের রসুলপুর গ্রামের মোহাম্মদ আলী ভূঁইয়ার ছেলে।

সংবাদ সম্মেলনে ইফতেখারুজ্জামান বলেন, একটি টিভি চ্যানেলের জেলা প্রতিনিধির নাম পরিচয় ব্যবহার করে একজন ভুয়া সাংবাদিক বিভিন্ন সময়ে অবৈধভাবে চাঁদাবাজি ও চাকুরি দেবার প্রলোভন দেখিয়ে প্রতারণার মাধ্যমে টাকা আদায় করে আসছিলেন। এছাড়া বিভিন্ন শালিস বিচারে এ পরিচয় ব্যবহার করে চাঁদাবাজিও করছিলেন।

এমন অভিযোগের প্রেক্ষিতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বুধবার দৌলতদিয়া থেকে ওই ভুয়া সাংবাদিককে গ্রেফতার করা হয়। পরবর্তীতে তাকে জিঞ্জাসাবাদে জানা যায় তার আসল নাম নাজমুল হাসান মিন্টু এবং সে ৫ম শ্রেণীও পাশ করতে পারেনি। তারপরও সে সময় টিভির পরিচয়পত্র বানিয়ে বিভিন্নভাবে প্রতারণা করেন। বিভিন্ন ক্লিনিকে তিনি ব্লাড টেষ্টসহ অন্যান্য স্খানে ছদ্মনাম ব্যবহার করেছে।

এছাড়া তিনি একটি জাতীয় পত্রিকার প্রতিনিধি ও রাজবাড়ী প্রেসক্লাবের সদস্য হিসেবেও পরিচয় দিতেন। তার কাছ থেকে ভুয়া আইডি কার্ড, ভিজিটিং কার্ড, বেশ কয়েকজনের এনআইডি কার্ড জব্দ করা হয়েছে।

তিনি আরও বলেন, এ বিষয়ে রাজবাড়ী শহরের হোটেল সমবায় আবাসিকের ম্যানেজার জগদীশ চন্দ্র দাস বাদী হয়ে বুধবার রাজবাড়ী সদর থানায় সাংবাদিক পরিচয়ে ৫০ হাজার টাকা চাঁদা দাবি, ভয়ভীতি প্রদর্শন ও হোটেল একাধারে দীর্ঘদিন থাকার পরও টাকা না দেওয়ার অভিযোগ এনে মামলা করেছেন।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com