রবিবার, ১২ মে ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আওয়ামী লীগ নয়, দেশ চালাচ্ছে অদৃশ্য শক্তি: মির্জা ফখরুল শাহ্জালাল ইসলামী ব্যাংকের ২৩ বছর পূর্তি উদযাপন ইসলামী ব্যাংকের বরিশাল জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত বিরোধীদের শেষ করে দিতে চান মোদী: কেজরিওয়াল কুয়েতে অবৈধভাবে প্রবেশের দায়ে পাঁচ বাংলাদেশি গ্রেফতার চিকিৎসাহীনতা : বাত-ব্যথায় ‘অল্প’ বয়সেই ‘বৃদ্ধ’ হচ্ছে মানুষ সরকার সিন্দাবাদের দৈত্য হয়ে জনগণের কাঁধে চেপে বসেছে প্রভাবশালীদের ভয়ে প্রভাবিত হওয়া যাবে না: ইসি রাশেদা শাহবাগ থেকে অবরোধকারীদের সরিয়ে দিলো পুলিশ, আটক ১৩ মোহামেডানকে হারিয়ে কিংসের পঞ্চম শিরোপা কেনা সনদের তালিকা প্রস্তুত, জমা দেওয়া হবে কারিগরি বোর্ডে : হারুন বৃষ্টিতে ঢাকার বাতাসে দূষণ কমেছে একমাত্র নির্বাচনের মাধ্যমেই সরকার পরিবর্তন সম্ভব : হানিফ পল্টনে কুড়িয়ে পাওয়া শপিংব্যাগে ককটেল বিস্ফোরণে কিশোর আহত তিন সঞ্চালন লাইন চালু করল পিজিসিবি কোথাও জলাবদ্ধতা হলে হটলাইনে কল করতে বললেন মেয়র কুয়েতে রাজনৈতিক অস্থিরতা, সংসদ ভেঙে দিলেন আমির চাঁপাইনবাবগঞ্জে আগাম আমের বাগান বিক্রিতে হিমশিম বঙ্গবন্ধুর সমাধিতে সেতু মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির শ্রদ্ধা অ্যামেক্স, সিটিম্যাক্স কার্ড থেকেও ‘অ্যাড মানি’ করা যাচ্ছে বিকাশে

রাজধানীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৫ এপ্রিল, ২০১৯
  • ৭৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: রাজধানীর তেজগাঁওয়ে র‌্যাবের সঙ্গে একদল অস্ত্রধারী ডাকাতের গুলিবিনিময়ে আন্তঃজেলা গাড়ি চোরাই চক্র ও ডাকাত দলের ২ সদস্য নিহত হয়েছে বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে। নিহত দুইজন হলেন- নাঈম (৩৫) ও জামাল (৩৮)।

শুক্রবার (৫ এপ্রিল) ভোরে তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় চেকপোস্ট চলাকালে এ ঘটনা ঘটে। এ সময় চোরাই গাড়ি, বিদেশি পিস্তল, রামদা ও চাপাতিসহ দেশীয় অস্ত্র উদ্ধার করে র‌্যাব-৩ এর একটি দল।

র‌্যাব-৩ এর কোম্পানি কোমান্ডার এসপি মহিউদ্দিন ফারুকী বলেন, আমরা বেশ কিছু দিন ধরে গাড়ি চুরি একটি চক্রকে ধরার জন্য তদন্ত ও অভিযান পরিচালনা করে আসছিলাম। ভুক্তভোগীদের অভিযোগ ও তদন্তে জানা গেছে, চক্রটি কখনো গাড়ি চুরি, কখনো গাড়ি ডাকাতি করত।

এরপর মালিকপক্ষের সাথে যোগাযোগ করে গাড়ি ফেরত দেয়ার কথা বলে টাকা দাবি করত। কিন্তু টাকা নিয়েও গাড়ি ফেরত দিত না। চক্রটি রাজধানীর রায়েরবাজার, মাদারিপুর, টঙ্গী, কেরানীগঞ্জ ও মুন্সিগঞ্জ থেকে বেশ কিছু গাড়ি চুরি করেছে।

তিনি আরও বলেন, গতকাল রাতে এই আন্তঃজেলা গাড়ি চোরাই চক্রের হানিফ ও লিটন নামে দুই সদস্যকে গাজীপুর থেকে আটক করা হয়।পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে জানতে পারি, তাদের একটি গ্রুপ ঢাকায় আসছে। ওই খবরে আমরা ঢাকার দুই জায়গায় চেকপোস্ট বসাই।তেজগাঁও শিল্পাঞ্চল এলাকার চেকপোস্টে দাঁড়াতে বললে তারা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাব সদস্যরাও নিরাপত্তা ও আত্মরক্ষার্তে গুলি ছুড়লে গাড়ি চুরি চক্রের ওই দুই সদস্য বিদ্ধ হয়।

পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে ওই চক্রটির বাকি সদস্যরা পালিয়ে যায়। চক্রটির সব সদস্যকে আইনের আওতায় নিয়ে আসতে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

বাংলা৭১নিউজ/এসকে বি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com