শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত মমতাজসহ ৯০ জনের নামে হত্যা মামলা একসঙ্গে ৫ নারী বিচারপতি নিয়োগ দিয়ে সুপ্রিম কোর্টে নতুন ইতিহাস সাহিত্যে নোবেল পেলেন দক্ষিণ কোরিয়ার হান ক্যাং নির্বাচনমুখী সংস্কারগুলো আগে বাস্তবায়ন করতে হবে: সালাহউদ্দিন সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র কারাগারে লিবিয়া থেকে দেশে ফিরেছেন ১৫০ বাংলাদেশি রাশিয়ায় এবার বিমানঘাঁটিতে হামলা, এখনো জ্বলছে তেল টার্মিনালের আগুন ২৪ ঘণ্টায় সাবের হোসেন কীভাবে মুক্তি পেলেন: প্রশ্ন রিজভীর রাজনগরে ২৩১ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, আটক ১ হারুনের দেশত্যাগ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ শেখ হাসিনাসহ ৪৬ জনের নামে মাহমুদুর রহমানের মামলা ডিম-পেঁয়াজ-আলুর দাম কিছুটা কমেছে: বাণিজ্য মন্ত্রণালয় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মাদরাসার ভেতরে, ১৪ শিক্ষার্থী আহত দুই কোটির ব্যবসায় ১৫১ কোটি টাকা ঋণ, এস আলমের মাসুদের ঘাড়ে দায় গোলান মালভূমিতে হিজবুল্লাহ সদস্যকে হত্যার দাবি ইসরায়েলের ৩৬৫ দিন নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের: স্বরাষ্ট্র উপদেষ্টা

রাজধানীতে মানবপাচারকারী চক্রের সদস্য গ্রেফতার

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০২২
  • ১০ বার পড়া হয়েছে

রাজধানীর পল্টন এলাকা থেকে মো. ইকবাল হোসেন (৪৪) নামের এক মানবপাচারকারী চক্রের সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব। এসময় তার কাছ থেকে দুটি মোবাইলফোন, চারটি সিমমকার্ড, একটি ড্রাইভিং লাইসেন্স, তিনটি এটিএম কার্ড, একটি মানিব্যাগ এবং নগদ ৬৪ হাজার ৮৮০ টাকা জব্দ করা হয়।

মঙ্গলবার (১১ অক্টোবর) এ তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-৩ এর অধিনায়ক লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ। তিনি জানান, রাজধানীর পল্টন এলাকায় র‍্যাব-৩ এর একটি দল সোমবার (১০ অক্টোবর) রাতে অভিযান চালায়। অভিযানে মানবপাচারকারী চক্রের মূলহোতা মো. ইকবাল হোসেন (৪৪) নামের একজনকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে দুটি মোবাইলফোন, চারটি সিমকার্ড, একটি ড্রাইভিং লাইসেন্স, তিনটি এটিএম কার্ড, একটি মানিব্যাগ এবং নগদ ৬৪ হাজার ৮৮০ টাকা জব্দ করা হয়।

লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ আরও জানান, ইকবাল হোসেনের জনশক্তি রপ্তানির কোনো লাইসেন্স নেই। তিনি সৌদি আরবে উচ্চ বেতনে চাকরি, বছরে দুটি বোনাস, থাকা-খাওয়া ফ্রিসহ লোভনীয় কথা বলে প্রতারণামূলকভাবে ভুক্তভোগীর কাছ থেকে লাখ টাকা হাতিয়ে নেন।

র‍্যাব কর্মকর্তা আরও জানান, আসামির সহযোগীরা সৌদি আরবে ভুক্তভোগীদের পাসপোর্ট ও ভিসা নিয়ে একটি রুমে আটক করে রাখে। পরে তাদের নানাভাবে নির্যাতন করতে থাকেন এবং সৌদি আরবে চাকরির জন্য আরও টাকা দাবি করেন।

আটক ইকবাল হোসেনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com