বুধবার, ২২ মে ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ময়মনসিংহে গর্তে পাওয়া তিন মরদেহের পরিচয় মিলেছে ফিলিস্তিনকে আজই রাষ্ট্রের স্বীকৃতি দেবে আয়ারল্যান্ড: রয়টার্স আরও ১ হজযাত্রীর মৃত্যু, সৌদি গেলেন ৩৪৭৪১ জন নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে নিহত ৪০ বঙ্গোপসাগরে লঘুচাপ, আরো ঘনীভূত হতে পারে বৃহস্পতিবার ১০ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় শান্তি-সম্প্রীতি প্রতিষ্ঠায় গৌতম বুদ্ধ প্রচার করেছেন অহিংসার বাণী গৌতম বুদ্ধ আজীবন সাম্য ও মৈত্রীর বাণী প্রচার করে গেছেন শুভ বুদ্ধ পূর্ণিমা আজ এমপি আনোয়ারুল আজিমের মরদেহ কলকাতায় উদ্ধার ১৫৬ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা মত প্রকাশের স্বাধীনতায় ১২৮তম বাংলাদেশ পানিতে ডুবে দুই সন্তানের মৃত্যু, শোকে বারবার মূর্ছা যাচ্ছেন মা ঘর পাচ্ছে আরও ২০ হাজার ভূমিহীন পরিবার বাংলাদেশে চালের উৎপাদন বেড়েছে চারগুণেরও বেশি বাজার মনিটরিংয়ের বিষয়টি আবার সচল করা হবে জামায়াত নেতা এটিএম আজহারের দুই বছরের কারাদণ্ড নিষেধাজ্ঞায় তাদের অপকর্ম থামেনি: ফখরুল ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বাংলাদেশে রাষ্ট্রীয় শোক ঘোষণা চট্টগ্রামে নির্বাচনে সংঘর্ষ, অতিরিক্ত পুলিশ মোতায়েন

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৭২

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৭ মে, ২০১৯
  • ৭০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: রাজধানীতে মাদকবিরোধী অভিযান চালিয়ে ৭২ জনকে আটক করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। আটকরা মাদক বিক্রি ও সেবনে জড়িত।

সোমবার সকাল ৬টা থেকে মঙ্গলবার সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে ডিএমপির বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. ওবায়দুর রহমান জানান, আটকদের কাছ থেকে তিন হাজার ৫৭৬ পিস ইয়াবা, ৯৪৩ গ্রাম হেরোইন, ১৬ কেজি ৮০০ গ্রাম গাঁজা, আটটি নেশাজাতীয় ইনজেকশন, এক বোতল বিদেশি মদ ও ২০ ক্যান বিয়ার জব্দ করা হয়েছে। আটকদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৪৪টি মামলা হয়েছে।

বাংলা৭১নিউজ/এলএ.বি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com