শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১ পশুর জন্য প্রাকৃতিক খাদ্য উৎপাদন বাড়াতে বললেন প্রাণিসম্পদ মন্ত্রী বাংলাদেশ ব্যাংক স্বাধীন সত্তা হারিয়েছে: ড. ফাহমিদা ৩০ শতাংশ বেতন বৃদ্ধির দাবি তৃতীয় শ্রেণির সরকারি কর্মচারীদের জুজুৎসু অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক নিউটন গ্রেপ্তার জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি ন্যায়বিচার পাওয়া সাংবিধানিক অধিকার : প্রধান বিচারপতি দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা ওয়ারীতে বাথরুমে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ ৪ জনের মৃত্যু ঢাকায় আসছেন কানাডার ইন্দো-প্যাসি‌ফিক বা‌ণিজ্য প্রতি‌নি‌ধি পার্লামেন্টের নারী স্পিকারদের সামিট এক অনবদ্য প্ল্যাটফর্ম টেক্সাসে ভারী বৃষ্টি-ঝড়, নিহত ৭ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন ওবায়দুল কাদেরের দুই ম্যাচ আগেই কিংসকে ‘উপহার’ বাফুফের বৃষ্টিতে ফরিদপুরের পাটচাষিদের ৫০ কোটি টাকা সাশ্রয় হামলা আরও জোরালো করতে পারে রাশিয়া, আশঙ্কা জেলেনস্কির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে লাগা আগুন নিয়ন্ত্রণে

রাজধানীতে পুলিশ কর্মকর্তার লাশ উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১২ নভেম্বর, ২০১৬
  • ৮০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: রাজধানীর পল্লবী থানা এলাকা থেকে সিআইডি পুলিশের উপপরিদর্শক (এসআই) মোমেন হাসনাইন রব্বানীর (৩৮) লাশ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তার বাসা থেকে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করা হয়। তিনি পল্লবী এলাকার ১১ নম্বর সেকশনের ‘এ’ ব্লকের ৮ নম্বর রোডের একটি বাসায় থাকতেন।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাদন ফকির এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মোমেন হাসনাইন রব্বানী পুলিশের গোয়েন্দা বিভাগ সিআইডিতে কর্মরত ছিলেন। তিনি পরিবারসহ পল্লবীতে ভাড়া বাসায় থাকতেন। তার বাড়ি যশোর জেলায়।

রব্বানী আত্মহত্যা করেছেন, না এটা হত্যাকাণ্ড- এমন প্রশ্নে তিনি বলেন, তারা দুটি বিষয়ই সন্দেহ করছেন। তবে ময়না তদন্ত ছাড়া কিছু বলা যাবে না। লাশ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। তদন্ত করলে আসল রহস্য বের হয়ে আসবে।

এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়নি বলে জানান তিনি।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com