সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টমটমচালক হত্যা মামলায় ফেনীর সাবেক এমপি রহিম উল্ল্যাহ কারাগারে হজ নিবন্ধনের শেষ তারিখ ঘোষণা মেডিক্যাল রিপোর্ট প্রকাশ করে ট্রাম্পের ওপর কমলার চাপ সাকিব কী দেশে ফিরতে পারবেন? যা বললেন ক্রীড়া উপদেষ্টা ইউক্রেনের আকাশে রাশিয়ার গোপন অস্ত্র ধ্বংসের রহস্য! ১৯৩৭ বোতল ফেনসিডিলসহ ৫ মাদক কারবারি র‍্যাবের জালে লুঙ্গি দিয়ে মোড়ানো পোটলা থেকে ৪০ হাজার ইয়াবা উদ্ধার ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির প্লাস্টিকের বিকল্প ব্যবহারে এনবিআরের ১০ নির্দেশনা অযথা সময় নষ্ট না করে নির্বাচনের ব্যবস্থা করুন: গয়েশ্বর আশরাফুল হত্যা: কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার পাকিস্তানে জাতিগত সহিংসতায় ১৫ জন নিহত ঢাকায় যেসব সড়ক এড়িয়ে চলতে হবে আজ সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি, গ্রেফতার ৬ ৪৩তম বিসিএসের চাকরিপ্রার্থীরা সুখবর পেতে পারেন পূজার ছুটি শেষে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই জনগণের আকাঙ্ক্ষা পূরণ হবে : ইশরাক সমালোচকদের স্বাগত জানিয়ে যা বললেন ধর্ম উপদেষ্টা বেতার যন্ত্রপাতি আমদানি, ব্যবহার ও বাজারজাতে নতুন নির্দেশিকা লক্ষ্মীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু বিমানে পেজার ও ওয়াকিটকি নিষিদ্ধ করলো ইরান

রাজধানীতে দুজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২২ বার পড়া হয়েছে

রাজধানীর যাত্রাবাড়ী ও কামরাঙ্গীরচরে পৃথক ঘটনায় মাদরাসা ছাত্রীসহ এক কর্মচারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে দশটা ও ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নুপুর আক্তার (১৭) ও মো. ফারুক হোসেন (২০)। অচেতন অবস্থায় নুপুরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাত ১২টার দিকে মৃত ঘোষণা করেন।

নুপুরের বাবা খলিলুর রহমান বলেন, আমার মেয়ে আগে মাদরাসায় পড়াশোনা করত। আমি ব্যবসা করি। রাতে ওর মা বাসা থেকে আমার এক আত্মীয়র বাড়ি যায় তাকে বাসায় রেখে। পরে ঘরে আমার মেয়ের ঝুলন্ত মরদেহ দেখতে পাই।

তিনি বলেন, অচেতন অবস্থায় দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। কি কারণে আমার মেয়ে আত্মহত্যা করেছে আমি এ বিষয়ে কিছু বলতে পারব না।

তিনি জানান, আমাদের গ্রামের বাড়ি ভোলা জেলার চরফ্যাশন থানার চরনুলাবিল গ্রামে, বর্তমানে যাত্রাবাড়ী কুতুবখালী বউবাজার এলাকার একটি বাসার চারতলা ভবনের দোতলায় থাকেন। আমার দুই মেয়ে এক ছেলে, সে ছিল দ্বিতীয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে পুলিশ হস্তান্তর করেছে।

অন্যদিকে কামরাঙ্গীরচর মধ্য মোমিন বাগ গ্যাস ফারুকের গলির একটি বাসা থেকে ফারুক নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

কামরাঙ্গীরচর থানার উপ-পরিদর্শক (এস আই) তনময় কুমার রায় জানান, আমরা খবর পেয়ে কামরাঙ্গীরচরের মধ্যে মোমিন বাগ একটি বাসার চতুর্থ তলার সিঁড়ির কোটার ছাদে বাসের সঙ্গে রশি দ্বারা ঝুলন্ত মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তিনি জানান, নিহতের সহকর্মীদের কাছ থেকে জানতে পারি তিনি লেডিস ওয়ান পিস একটি কারখানায় কর্মচারী হিসেবে কর্মরত ছিল। গত চারমাস যাবত ওই কারখানায় তিনি চাকরি করতেন। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

নিহতের সহকর্মী রবিউল জানান, আমরা একই সঙ্গে কাজ করতাম। মোবাইলে অনেক ফোন আসতো। আমরা জানতে পেরেছি ওর ভাই একটা বিদেশে থাকে। কি কারণে সে আত্মহত্যা করেছে এ বিষয়ে কিছু বলতে পারবো না।

তিনি আরও জানান, নিহতের বাড়ি নোয়াখালীর সুধারাম থানার কাশীপুর গ্রামে। বর্তমানে কামরাঙ্গীরচর মধ্য মোমিনবাগ গ্যাস ফারুকের গলিতে থাকতেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com