সোমবার, ২০ মে ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত ডিজিটাল মাধ্যমে বিদেশে অর্থপাচার রোধে প্রশিক্ষণের বিকল্প নেই বৃক্ষ সংরক্ষণ ও সম্প্রসারণ বিষয়ক গবেষণা বৃদ্ধি করা হবে বিকাশ অ্যাপে খোলা যাচ্ছে সেভিংস এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ! ব্যাটারিচালিত রিকশা কোথায় কীভাবে চলবে নির্দেশনার পর ব্যবস্থা ডিএমপি ভারত থেকে রেলের ২০০ বগি কিনছে বাংলাদেশ, চুক্তি সই মেয়রের সামনে কাউন্সিলর রতনকে জুতাপেটা করলেন কাউন্সিলর চামেলী বাজেট অধিবেশন শুরু ৫ জুন দেশের অর্থনীতি শূন্যে, ক্র্যাশল্যান্ডিং হতে পারে বাজার ম‌নিট‌রিং জোরা‌লো করতে প্রধানমন্ত্রীর নি‌র্দেশ রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক মেয়েকে ঘুমে রেখে ফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুললেন মা প্রধানমন্ত্রী ব্যাটারিচালিত রিকশার স্ট্যান্ডার্ড তৈরি করতে বলেছেন বঙ্গবন্ধু শান্তি পুরস্কার দেবে বাংলাদেশ, নীতিমালা অনুমোদন ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক কুমিল্লায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত প্রেসিডেন্ট রাইসি নিহত, ইরানে পাঁচদিনের শোক ঘোষণা প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি

রাজধানী ও রাজশাহীতে ‘বন্দুকযুদ্ধে’ জঙ্গিসহ নিহত ৩

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৭ জুন, ২০১৬
  • ১০৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক : রাজধানীর কালশী এলাকায় গোয়েন্দা পুলিশের সঙ্গে কথিত বন্দুক যুদ্ধে দুই জন নিহত হয়েছে।

পুলিশ জানায়, সোমবার রাতে কালশীর লোহার ব্রিজ এলাকায় অস্ত্র উদ্ধার অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। এসময় ৪-৫ জন অস্ত্রধারী পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পরে পুলিশ পাল্টা গুলি চালালে ঘটনাস্থলে দুইজন মারা যায়।

পরে পল্লবী থানা পুলিশ লাশ দুটি উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। প্রাথমিকভাবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

এদিকে, রাজশাহীর বাগমারায় মসজিদে আত্মঘাতী বোমা হামলায় নিহত তারেক আজিজের সহযোগী জেএমবি সদস্য জামাল গুলিতে নিহত হয়েছে। পুলিশ বলছে বন্দুকযুদ্ধ।

পুলিশ জানায়, সোমবার রাতে অভিযান চালিয়ে আত্মঘাতী বোমাহামলাকারী তারেকের সহযোগী জামালকে আটক করে গোদাগাড়ি থানা পুলিশ। পরে তাকে নিয়ে অস্ত্র উদ্ধারে ফরাদপুরে অভিযান পরিচালনার সময় জামালের সহযোগীরা পুলিশকে লক্ষ্যগও করে গুলি ছোঁড়ে।

এ সময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে উভয়পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধ শুরু হয়। পরে ঘটনাস্থল থেকে জামালের লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠান হয়। এদিকে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থেকে আত্মঘাতী বোমা হামলাকারী তারেকের মা’কে আটক করেছে পুলিশ।

২০১৫ সালের ২৫ ডিসেম্বর রাজশাহীর বাগমারা আহমদিয়া মসজিদে আত্মঘাতী বোমা হামলায় হামলাকারী নিহত হয় এবং আহত হন অন্তত ৮ মুসল্লি।

বাংলা৭১নিউজ/এসএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com