বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের ভাটিয়ারী উপশাখা উদ্বোধন রসিকতা করতে করতে সরকার খুনিদের মুক্তির সনদে স্বাক্ষর করে : মান্না ডেঙ্গু ইস্যুতে আমরা সতর্ক আছি : স্থানীয় সরকারমন্ত্রী প্রধানমন্ত্রীর সঙ্গে স্পেন ও ওমানের রাষ্ট্রদূতের সাক্ষাৎ প্রতি বিভাগের দুটি স্কুলে এসইউপিমুক্ত ক্যাম্পাসের উদ্যোগ আজিমপুরে ভবনে কাজ করার সময় নিচে পড়ে নারীর মৃত্যু রাষ্ট্রপতির কাছে মিয়ানমারের নবনিযুক্ত রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ তিস্তার প্রকল্পে বাংলাদেশের সিদ্ধান্তকে সম্মান জানাবে চীন ‘স্থানীয় পর্যায়ে ভালো চিকিৎসা পেলে ঢাকায় রোগীর ভিড় হবে না’ যুক্তরাজ্যে ভোট আজ, পরাজয়ের শঙ্কায় ক্ষমতাসীনরা সব এমপিকে মানসিক স্বাস্থ্যের ওপর প্রশিক্ষণ দেওয়া হবে: পলক ড. ইউনূসসহ ৪ জনের জামিনের মেয়াদ ফের বাড়লো অবশেষে বিশ্বকাপ নিয়ে দেশে রোহিতরা এবার জ্যামাইকায় আঘাত হানল ঘূর্ণিঝড় ‘বেরিল’ ১৫ জুলাইয়ের দিকে সারা দেশে গ্যাস নিরবচ্ছিন্ন হয়ে যাবে ৫০ লাখ টাকা আত্মসাতের অভিযোগ প্রধানমন্ত্রীর কার্যালয় ও দুদকে বিহারে ভারী বৃষ্টির মধ্যে ভেঙে পড়ল আরও ৩ সেতু, ১৫ দিনে ভাঙল মোট ৯টি কুষ্টিয়ায় গ্রীষ্মকালীন তরমুজ চাষে আগ্রহ বাড়ছে নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি না: বাইডেন অন্তঃসত্ত্বা দীপিকার যোগব্যায়াম, মুগ্ধ ভক্তরা

রমজানে প্রাথমিক বিদ্যালয়ের সময়সূচি পরিবর্তন

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪
  • ১৪ বার পড়া হয়েছে

পবিত্র রমজান মাসে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সময়সূচি নির্ধারণ করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। সকাল ৯টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত চলবে প্রাথমিক বিদ্যালয়। এর মাঝে থাকবে নামাজের বিরতি।

সময়সূচি পরির্তনের চিঠি সব জেলা প্রাথমিক শিক্ষা অফিসারকে পাঠানো হয়েছে। শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক শাহ রেজওয়ান হায়াত স্বাক্ষরিত ওই চিঠি বৃহস্পতিবার (৭ মার্চ) জেলায় জেলায় পৌঁছেছে।

তাতে বলা হয়, পবিত্র রমজান মাস উপলক্ষে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণি কার্যক্রম রবিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত সকাল ৯টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত চলবে। এই সময়সূচি সব ধরনের স্কুলের ক্ষেত্রে (ঢাকা মহানগরীসহ) প্রযোজ্য হবে।

সংশ্লিষ্ট স্কুলের প্রধান শিক্ষক ওই সময়সূচির মধ্যে যোহরের নামাযের জন্য ১৫ মিনিট বিরতি দিয়ে শ্রেণি কার্যক্রমের রুটিন দেবেন। এ সময়সূচি শুধু পবিত্র রমজান মাসের জন্য প্রযোজ্য হবে।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com