মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হঠাৎ বন্যার ঝুঁকিতে যে ৬ জেলা সীমার চেয়ে ৩০ গুণ বেশি ইউরেনিয়াম মজুত করেছে ইরান সম্পর্ক পরবর্তী স্তরে উন্নীত করতে চায় বাংলাদেশ-নেদারল্যান্ডস পাকিস্তানে তাপমাত্রা ছাড়ালো ৫২ ডিগ্রি সেলসিয়াস সাবেক আইজিপি বেনজীরকে দুদকে তলব ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট ২ জুন থেকে ইন্টারন্যাশনাল টেলি অ্যাওয়ার্ড জিতল সিসিমপুর ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো স্পেন শিশু ধর্ষণ মামলায় যুবককে আমৃত্যু কারাদণ্ড বাংলাদেশে ব্যবসা করতে চায় অ্যামাজন-বোয়িংয়ের মতো অনেক প্রতিষ্ঠান অবৈধ বিদেশিদের বিষয়ে তদন্ত করতে আইজিপিকে নির্দেশ হাইকোর্টের বাঘাইছড়িতে পাহাড় ধস, নিম্নাঞ্চল প্লাবিত ঝড়ে ভেঙে পড়া গাছ সরাতে গিয়ে প্রাণ গেলো ইউপি সদস্যের মেঘনার তীররক্ষা বাঁধে ধস, মেরামতে নৌপুলিশ দেহাংশ খুঁজতে ভাঙা হবে সঞ্জীবা গার্ডেনসের স্যুয়ারেজ লাইন আজিজ-বেনজীর ইস্যুতে সরকার বিব্রত নয়: কাদের ফিলিস্তিনপন্থি বিক্ষোভকারীদের দমন করবেন ট্রাম্প ১১ প্রকল্প অনুমোদন কর্ণফুলীতে হবে তীর সংরক্ষণ, নওগাঁয় আধুনিক সাইলো ‘১০ বছ‌রে ১৮১ সরকা‌রি কর্মকর্তার শা‌স্তি, ১৭০ জনকে অব্যাহতি’ রাষ্ট্রপতির কাছে তিন অনাবাসিক রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ

রণবীরের অনুপ্রেরণার উৎস ছিল ক্যাটরিনা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০১৬
  • ৯৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: ভারতের এক টেলিভিশনে দেয়া এক সাক্ষাৎকারে রণবীর কাপুর জানিয়েছে বাবা-মায়ের পর তার অনুপেরণার উৎস ছিল ক্যাটরিনা কাইফ। রণবীর জানান, তার জীবনে ক্যাটের প্রভাবও ছিল প্রচুর। তবে দুঃখের বিষয় হচ্ছে এখন তাদের মধ্যে বিচ্ছেদ চলছে।

এই বিচ্ছেদের পিছনে রণবীরের দাবি বিভিন্ন গুজব, তাদের সম্পর্কের মধ্যে তৃতীয় ব্যক্তির উপস্থিতি নিয়ে সংবাদমাধ্যমের না না খবর, এই সবকিছু বিশ্বাসকে তলানিকে এনে ফেলেছিল। সেখান থেকেই তাঁদর সম্পর্ক ভেঙে যায়, দাবি রণবীরের।

প্রসঙ্গত, ক্যাট-রণবীরের বিচ্ছেদের পর মারাত্মক ধাক্কা খায় তাঁদের ছবি ‘জগ্গা জাসুস’-এর শুটিং। শোনা যায় শুটিং ছাড়া তারা সেসময় একটা কথাও একে অপরের সঙ্গে বলতেন না। ধাক্কা খেয়েছিল ওই ছবির শুটিং শিডিউলও।

এদিকে ক্যাট দিন কয়েক আগে জানিয়েছিলেন তিনি কীভাবে জীবনের বিচ্ছেদপর্বটার সঙ্গে মানিয়ে নিয়ে ছিলেন। প্রতিদিন দীর্ঘ সময় ক্যাট জিমে কাটাতেন। তার প্রভাব দেখা গিয়েছে ক্যাটের ‘বার বার দেখো’ ছবির ট্রেলারে। স্ক্রিন ঝলসে দিয়েছে ক্যাটের শরীরী হিল্লোল। এখন অপেক্ষা পুরো ছবিটি কাঁপিয়ে দিতে পারেন কিনা লাস্যময়ী ক্যাটরিনা।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com