রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম বিপৎসীমার ওপরে তিস্তার পানি আঙুলের ছাপের সমস্যায় ৫ লাখের বেশি এনআইডি মাঠে আলোর স্বল্পতা, দ্বিতীয় সেশনের খেলা শুরু হতেও দেরি কারামুক্ত শীর্ষ সন্ত্রাসীরা অপরাধ করলেই ব্যবস্থা: ডিএমপি কমিশনার বিএনপির ঢাকা মহানগর উত্তর কমিটি বিলুপ্ত বিমানবন্দর সংলগ্ন এলাকাকে ‘নীরব এলাকা’ ঘোষণা টাঙ্গাইলে যুবকের হাত-পা ভাঙা মরদেহ উদ্ধার পাকিস্তানে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে নিহত ৬, আহত ৮ সাত ম্যাচ পর হারের মুখ দেখলো বার্সেলোনা লেবাননে অবস্থানরত বাংলাদেশিদের যে বার্তা দিলেন রাষ্ট্রদূত ময়মনসিংহে ফের ট্রেন অবরোধ করে বিক্ষোভ সাবেক আইজিপি আব্দুল্লাহ আল মামুন ৪ ও কাউন্সিলর মানিক ৫ দিনের রিমান্ডে লেবাননে ইসরায়েলি হামলায় ২ লাখ মানুষ বাস্তুচ্যুত: জাতিসংঘ সুনামগঞ্জে পৃথক বজ্রপাতে ৩ জেলের মৃত্যু ছাত্রলীগের বিরুদ্ধে মামলা ও গণতদন্ত কমিশন গঠন করা হবে : হাসনাত তিস্তার পানি বেড়ে নিম্নাঞ্চল প্লাবিত, পানিবন্দি ৩ হাজার মানুষ ভয়াবহ বন্যায় নেপালে নিহত শতাধিক মিয়ানমারে যাচ্ছেন ১২৩ বিজিপি-সেনা, ফিরছেন ৮৫ বাংলাদেশি সালমান-আনিসুল-নুর আরও এক হত্যা মামলায় গ্রেপ্তার কারাগারে মাহমুদুর রহমান

রংপুরের বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে সাকিবের বরিশাল

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৮ বার পড়া হয়েছে

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসরের শেষের শুরু হচ্ছে আজকের (১২ ফেব্রুয়ারি) প্লে অফ দিয়ে। যেখানে এলিমিনেটর দিয়ে শুরু হচ্ছে এবারের বিপিএল প্লে অফ।

গ্রুপ পর্ব শেষে তালিকার তিনে এবং চারে থাকা রংপুর রাইডার্স এবং ফরচুন বরিশাল মুখোমুখি হয়েছে এলিমিনেটর ম্যাচে। মিরপুর শের ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে এদিন টসে জিতেছেন রংপুরের অধিনায়ক নুরুল হাসান সোহান।

শিরোপার স্বপ্ন বাঁচাতে রংপুরের অধিনায়ক সোহান বরিশালের বিপক্ষে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন। এই ম্যাচে বরিশালের পক্ষে নেতৃত্বে ফিরেছেন নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান।

এলিমিনেটর ম্যাচে জয়ের লক্ষ্যে দুই দলই একাদশে পরিবর্তন এনেছে। এরমধ্যে প্লে অফের জন্য রংপুর রাইডার্সের উড়িয়ে আনা চার বিদেশি ডোয়াইন ব্রাভো, দাসুন শানাকা, মুজিব উর রহমান এবং নিকোলাস পুরানই এদিন মাঠে নেমেছেন। দারুণ ফর্মে থাকা আজমতউল্লাহ ওমরজাইকে এই ম্যাচে বিশ্রাম দিয়েছে রাইডার্সস কর্তৃপক্ষ।

অন্যদিকে বরিশাল শিবির মাঠে নামিয়েছেন আইএল টি-টোয়েন্টি খেলে আসা ভানুকা রাজাপাকসে এবং আন্দ্রে ফ্লেচারকে। পাকিস্তানি দুই রিক্রুট মোহাম্মদ ওয়াশিম এবং ইফতিখার আহমেদের বদলে মাঠে নেমেছেন তারা।

ফরচুন বরিশাল একাদশ: সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, আনামুল হক বিজয়, কামরুল ইসলাম রাব্বী, সৈয়দ খালেদ আহমেদ, সানজামুল ইসলাম, ডোয়াইন প্রিটোরিয়াস, করিম জানাত, ভানুকা রাজাপাকসে এবং আন্দ্রে ফ্লেচার।

রংপুর রাইডার্স একাদশ: নুরুল হাসান সোহান (অধিনায়ক), নাঈম শেখ, রনি তালুকদার, শামীম পাটওয়ারি, রাকিবুল হাসান, হাসান মাহমুদ, শেখ মাহেদী হাসান, ডোয়াইন ব্রাভো, মুজিব উর রহমান, নিকোলাস পুরান এবং দাসুন শানাকা।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com