মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংস্কার কাজ দ্রুত শেষ করার তাগিদ আসিফ নজরুলের পদার্থবিজ্ঞানে নোবেল পেলেন হপফিল্ড ও হিন্টন ইসির ১৬ কর্মকর্তাকে বদলি সংস্কার করলে করেন কিন্তু মালগাড়ির মতো চলবেন না প্রশাসনে থাকা স্বৈরাচারের কীটপতঙ্গ দেশকে বিপদে ফেলবে: রিজভী একটা ইলিশ ৭ হাজার টাকা! গ্রিসে পুলিশি হেফাজতে বাংলাদেশি যুবকের রহস্যজনক মৃত্যু সেই ম্যাজিস্ট্রেটের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি আবু সাঈদের পরিবারের খালেদা জিয়াসহ ১৫ জনের বিরুদ্ধে চার্জ গঠন ২০ অক্টোবর ঊর্মির বিরুদ্ধে মামলার আবেদন হারিকেন ‘হেলেনের’ পর এবার ‘মিল্টন’ আঘাত হানতে যাচ্ছে যুক্তরাষ্ট্র ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৮৫৭ মামলা, জরিমানা সাড়ে ৩৫ লাখ সাবেক আইজিপি মামুন ৪৩ দিনের রিমান্ডে সাড়ে ৪ কোটি ডিম আমদানির অনুমতি শেখ হাসিনার অবস্থান সম্পর্কে নিশ্চিত হতে পারেনি সরকার ভারতে আসার আগেই অবসরের সিদ্ধান্ত মাহমুদউল্লাহর স্ত্রীসহ সাবেক এমপি তানভীরের দেশত্যাগে নিষেধাজ্ঞা দুর্গাপূজাকে কেন্দ্র করে ঢাকায় কোনো থ্রেট নেই : ডিএমপি কমিশনার পুতিনের সঙ্গে শান্তি আলোচনায় বসতে যে শর্ত দিলেন কমলা যশোরে চিহ্নিত সন্ত্রাসী সাগরকে হাতুড়ি পেটা করে হত্যা

যুবদল নেতা ইসহাক ও তার ভাইয়ের ৩ বছরের কারাদণ্ড

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩
  • ২৭ বার পড়া হয়েছে

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকার ও তার বড় ভাই ইয়াকুব সরকারকে ৩ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। একই মামলায় আরও ৭ জনের বিরুদ্ধে একই রায় দিয়েছেন আদালত।

মঙ্গলবার (৭ নভেম্বর) দ্রুত বিচার আইনে বংশাল থানায় ২০১৩ সালের ২৫ নং মামলায় তাদের বিরুদ্ধে এ সাজা প্রদান করেন।

সিএমএম আদালতের বিচারক আশেক ইমাম এ সাজা দেন। দণ্ডপ্রাপ্ত আসামি ইয়াকুব সরকার ৮ মাস ধরে কারাগারে আছেন। দ্রুত বিচার আইনের ৪ ধারা মোতাবেক দোষী সাব্যস্ত করে তিন বছরের সশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

সাজাপ্রাপ্ত অন্যান্য আসামিরা হলেন- আরমান, আনোয়ার হোসেন রকি, আব্দুর রাজ্জাক মিন্টু, এডভোকেট রাশেদ, পারভেজ, সোহেল, নাদের।

এর আগে পৃথক দুই মামলায় ইসহাক সরকারকে দুই বছর ও আড়াই বছর সাজা হয়। তার বিরুদ্ধে ৩২৭ টি মামলা রয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com