বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দুই কোটির ব্যবসায় ১৫১ কোটি টাকা ঋণ, এস আলমের মাসুদের ঘাড়ে দায় গোলান মালভূমিতে হিজবুল্লাহ সদস্যকে হত্যার দাবি ইসরায়েলের ৩৬৫ দিন নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের: স্বরাষ্ট্র উপদেষ্টা সনাতন ধর্মাবলম্বীদের নিশ্চিন্তে থাকতে বললেন পররাষ্ট্র উপদেষ্টা সাহিত্যে নোবেল পুরস্কার ঘোষণা আজ ঢামেক হাসপাতালে টাকা চুরির অভিযোগে নারীসহ আটক ২ মিয়ানমারের নৌ বাহিনীর গুলিতে নিহত ১, ৬০ জেলেকে অপহরণ টিসিবির কার্ড নিয়ে বিএনপি-জামায়াতের সংঘর্ষ, গুলি পাবিপ্রবিতে ছয় সহকারী প্রক্টর ও ১১ ছাত্র উপদেষ্টা নিয়োগ আবু সাঈদের দুই ভাইকে চাকরি দিল বসুন্ধরা গ্রুপ গার্মেন্ট শ্রমিকদের বিক্ষোভ, বাড্ডা-রামপুরা সড়কে যান চলাচল বন্ধ ওসি মনিরের সম্পদের পাহাড় কারাগারে সাবেক এমপি বোমা মানিক গণতন্ত্র মানে মানুষের স্বাধীনতা ও মৌলিক অধিকার নিশ্চিত করা বিদেশি পিস্তল-গুলিসহ গ্রেফতার এক ব্যক্তি টাঙ্গাইলে সড়কের পাশে পড়ে ছিল মাংস ব্যবসায়ীর মরদেহ খোলা বাজারে খাদ্যশস্য বিক্রির নীতিমালা জারি রতন টাটা মারা গেছেন নারায়ণগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ১০ কিলোমিটার যানজট ড. ইউনূসের ‘রিসেট বাটন’, ব্যাখ্যা দিলো প্রধান উপদেষ্টার দপ্তর

যুক্তরাষ্ট্রের ৪৫তম প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৯ নভেম্বর, ২০১৬
  • ৯০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা : ডোনাল্ড জে ট্রাম্প যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গতকালের নির্বাচনে ট্রাম্প যুক্তরাষ্ট্রের ৪৫তম প্রেসিডেন্ট নির্বাচিত হন।

নির্বাচিত প্রেসিডেন্টকে আজ প্রেরিত এক অভিনন্দন বার্তায় প্রধানমন্ত্রী বলেন, ডোনাল্ড ট্রাম্পের এই বিজয়ে প্রমাণিত যে যুক্তরাষ্ট্রের জনগণ ও বিশ্বমানবতার সেবা করতে তিনি একজন অনন্য নেতা।

দু’দেশের দ্বিপক্ষীয় ও বহুপক্ষীয় স্বার্থের আরো উন্নয়ন এবং আগামী প্রজন্মের জন্য নিরাপদ বিশ্ব গড়ে তোলা ও শান্তিপূর্ণভাবে সমৃদ্ধি অর্জনে ট্রাম্পের সঙ্গে কাজ করতে তিনি তাকিয়ে আছেন।

এ প্রসঙ্গে প্রধানমন্ত্রী তাঁর আস্থা প্রকাশ করে বলেন, ডোনাল্ড ট্রাম্পের আগামী দিনগুলোতে বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের মধ্যে বিদ্যমান দ্বিপক্ষীয় সম্পর্ক আরো জোরদার হবে।

শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়ন নিজে থেকে প্রত্যক্ষ করতে ডোনাল্ড ট্রাম্প ও তাঁর স্ত্রী ম্যালানিয়া ট্রাম্পকে তাঁদের সুবিধাজনক সময়ে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানান।

প্রধানমন্ত্রী অভিনন্দন বার্তায় নব-নির্বাচিত প্রেসিডেন্টের সুস্বাস্থ্য, দীর্ঘ ও সুখী জীবন এবং যুক্তরাষ্ট্রের জনগণের অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com