রবিবার, ২৬ মে ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জুনেই পাওয়া যাবে আইএমএফের তৃতীয় কিস্তির টাকা: অর্থমন্ত্রী চট্টগ্রামে প্রস্তুত ১৯৩৪ আশ্রয়কেন্দ্র, ২৯৫ মেডিকেল টিম ইউনূসের বিরুদ্ধে সাড়ে ৯ কোটি টাকা অবৈধ ঋণ দেওয়ার অভিযোগ দুদকে হাসপাতাল থেকে বাসায় ফিরলেন আইনমন্ত্রী ঘূর্ণিঝড় রিমাল: অতি ভারী বৃষ্টিতে ভূমিধসের শঙ্কা কানাডার আন্তর্জাতিক উন্নয়ন বিষয়ক উপমন্ত্রী ঢাকায় অপসাংবাদিকতার বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান সেতুমন্ত্রীর গুমের শিকার ব্যক্তিদের স্মরণে বিএনপি মহাসচিবের বাণী সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় পোশাকশ্রমিক নিহত কানাডায় ইহুদি স্কুলে বন্দুক হামলা রেমালের প্রস্তুতি দেখতে সিপিপি পরিদর্শনে যাবেন প্রতিমন্ত্রী মোংলা নদীতে ৮০ যাত্রী নিয়ে ট্রলারডুবি আজ ১০ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় হাতিয়ায় স্বামী থাকতেও বিধবা ভাতা তুলছেন ২ নারী এমপি আনার হত্যা: কলকাতার পথে ডিবির প্রতিনিধিদল কলেজে ভর্তির আবেদন শুরু, জেনে নিন খুঁটিনাটি আপিল বিভাগের সাবেক বিচারপতি আনোয়ার উল হক মারা গেছেন ১২ ফুট উচ্চতায় জলোচ্ছ্বাস ও ভূমিধসের আশঙ্কা চ্যাম্পিয়ন হয়েই পিএসজি অধ্যায় শেষ এমবাপের গুজরাটে ‌‘গেমিং জোনে’ ভয়াবহ আগুন, শিশুসহ নিহত ২৭

যুক্তরাষ্ট্রে নাইট ক্লাবে গোলাগুলি, আহত ১৭

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১ জুলাই, ২০১৭
  • ১২২ বার পড়া হয়েছে
আমেরিকায় নাইট ক্লাবে গোলাগুলি, আহত ১৭

বাংলা৭১নিউজ, ডেস্ক: যুক্তরাষ্ট্রের আরকানসাসের একটি নাইট ক্লাবে গোলাগুলিতে অন্তত ১৭ জন আহত হয়েছে। স্থানীয় সময় আজ রাতে লিটল রক এলাকার পাওয়ার লাউঞ্জ নাইট ক্লাবে এ ঘটনা ঘটে।

লিটল রকের পুলিশ প্রধান কেন্টন বাকনার জানিয়েছেন, রাত ২টা ৩০ মিনিটে নাইট ক্লাবের ভেতরে গুলি বিনিময়ের ঘটনা ঘটে।

হামলায় আহতদের মধ্যে একজনের অবস্থা গুরুতর। তবে আহত অন্যদের প্রাণহানির আশঙ্কা নেই। আহত ১৭ জনের সবাই গুলিবিদ্ধ হয়েছে। গোলাগুলির সময় তাড়াহুড়া করে নাইট ক্লাব থেকে বের হওয়ার চেষ্টা করলে আরো কয়েকজন আহত হয়েছে।

পুলিশের এই কর্মকর্তা আরো জানান, আহতদের সবার বয়স ১৬ থেকে ২০ বছরের মধ্যে। কী কারণে এই গোলাগুলির ঘটনা ঘটেছে তা তাৎক্ষনিকভাবে জানা যায়নি। তবে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

লিটল রক পুলিশ বিভাগ এই টুইটার বার্তায় বলেছে, ‘আমরা বিশ্বাস করি না এর সঙ্গে কোনো স্বক্রিয় বন্দুকধারী কিংবা সন্ত্রাসবাদের সংযোগ রয়েছে। কনসার্টে মতবিরোধ নিয়ে এ সংঘর্ষ হয়ে থাকতে পারে।’

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com