রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আন্দোলনে আহতদের দেখতে শেখ হাসিনা বার্নে স্বাস্থ্য উপদেষ্টা পাকিস্তানে বন্দুকযুদ্ধে ৬ সেনা ও ৮ বিদ্রোহী নিহত ইংল্যান্ডের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই বন্ধুর মৃত্যু নেত্রকোণায় ১৫ গ্রাম প্লাবিত, পানিবন্দি ২০ হাজার মানুষ ডেঙ্গুতে আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত ৯২৭ বিমানবন্দরে মধ্যপ্রাচ্যগামীদের জন্য হচ্ছে ‘স্পেশাল লাউঞ্জ’ ‘হেলমেট বাহিনীর’ সদস্য মনিরুল অস্ত্রসহ গ্রেফতার সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার ‘সাধারণ মানুষ যাতে ইলিশ খেতে পারে, সেই চেষ্টা করতে হবে’ শেরপুরে বন্যায় ৪ মৃত্যু, নৌযানের অভাবে উদ্ধার কাজ ব্যাহত নির্ভয়ে পূজামণ্ডপে যাওয়ার আহ্বান সেনাপ্রধানের সারা দেশে দুই লক্ষাধিক আনসার মোতায়েন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত পলাতকদের তথ্য পেলে কাউকে ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা রাষ্ট্রপতিকে অপসারণের পর এবার সংবিধান বাতিলের দাবি হাসনাতের সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব করেছে জামায়াত প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে নির্বাচনের রোডম্যাপ চেয়েছে বিএনপি এক সপ্তাহে তেলের দাম বেড়েছে ৯ শতাংশ ঘরেই মাদকের কারবার করতেন স্বামী-স্ত্রী, যৌথবাহিনী অভিযানে ধরা

যুক্তরাষ্ট্রে জন্মদিনের পার্টিতে বন্দুক হামলা, নিহত ৪

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ৭ জুলাই, ২০২৪
  • ১২ বার পড়া হয়েছে

যুক্তরাষ্ট্রের উত্তর কেনটাকির একটি বাড়িতে বন্দুকধারীর গুলিতে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। আহতদের অবস্থা আশঙ্কাজনক।

ফ্লোরেন্স পুলিশ বিভাগের বরাত দিয়ে রোববার (৭ জুলাই) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে এবিসি নিউজ।

পুলিশ প্রধান জেফ ম্যালেরি এক প্রেস কনফারেন্সে বলেন, বন্দুক হামলার খবর পেয়ে অফিসাররা শনিবার ভোর ৩ টার দিকে ওই বাসভবনে যান। ঘটনার সময় সেখানে অনেকে জন্মদিনের পুল পার্টিতে যোগ দিয়েছিলেন।

সন্দেহভাজন হামলাকারী ২১ বছর বয়সী চেজ গার্ভে পুলিশ আসার আগেই একটি গাড়িতে ঘটনাস্থল থেকে পালিয়ে যান। তবে পুলিশের একটি দল তার পিছু ধাওয়া করে। গার্ভে তখন রাস্তা ছেড়ে খাদে পড়ে যান।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী গার্ভেকে নিজের বন্দুকের গুলিতে আহত অবস্থায় উদ্ধার করে। পরে তাকে নিকটবর্তী একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যেখানে তাকে মৃত ঘোষণা করা হয়। সন্দেহভাজন ওই ব্যক্তি একাই হামলায় জড়িত ছিল বলে জানিয়েছেন কর্মকর্তারা।

পুলিশ প্রধান জেফ ম্যালেরি জানান, বাড়ির মালিকের ২১ বছর বয়সী ছেলের জন্মদিনের পার্টি উপলক্ষে অনেকে বাড়িটিতে জড়ো হয়েছিলেন। বন্দুকধারীর গুলিতে বাড়ির মালিক মেলিসা প্যারেট (৪৪) নিহত হয়েছেন। নিহত অন্যরা হলেন শেন মিলার (২০), হেইডেন রিবিকি (২০) এবং ডেলানি ইরি (১৯)। সন্দেহভাজন হামলাকারী গার্ভে পার্টিতে আমন্ত্রিত ছিলেন না। 

এ ঘটনার তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ। 

ফ্লোরেন্স হলো প্রায় ৩৬ হাজার লোকের একটি শহর, যা ওহাইওর সিনসিনাটি থেকে প্রায় ১৯ কিলোমিটার দক্ষিণে অবস্থিত।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com