বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চিনি আমদানিতে কমলো ১৫ শতাংশ শুল্ক-কর সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের জামিন মঞ্জুর হারুনসহ ৩ অতিরিক্ত আইজিপিকে বাধ্যতামূলক অবসর সরকারি চাকরির বয়স দুই বছর ৩৫, স্থায়ীভাবে ৩৩ করার দাবি বিএনপি ক্ষমতায় এলে প্রতিটি ঘটনারই বিচার হবে: ফখরুল মিয়ানমার থেকে টেকনাফে ঢুকল আরও ৩৭ রোহিঙ্গা নাসরাল্লার দুই উত্তরসূরিকে হত্যার দাবি ইসরায়েলের পুলিশের কাজে গতি ফেরাতে ৫০ গাড়ি, হস্তান্তর ১০ থানায় লেবানন থেকে ফিরতে ১১ অক্টোবরের মধ্যে আবেদন করার আহ্বান যমুনা ব্যাংকের পর্ষদ সভা ১৭ অক্টোবর ‘বাংলাদেশ জাতিসংঘের সঙ্গে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ’ প্রধান উপদেষ্টার সঙ্গে রাশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ ১০ খাতে রাষ্ট্র সংস্কার প্রস্তাব জামায়াতের বাড্ডায় বাসচাপায় নারী নিহত, সড়ক অবরোধ করে বিক্ষোভ ১৪ বছরে সড়ক উন্নয়ন প্রকল্পে ৫১ হাজার কোটি টাকার দুর্নীতি হেফাজতে ইসলামের একপক্ষের কমিটি ঘোষণা, অন্যপক্ষের প্রত্যাখ্যান এম এ মান্নানের জামিন শুনানি নিয়ে হট্টগোল, এজলাস ছাড়লেন বিচারক শেখ হাসিনার সঙ্গে ফোনালাপ করা আ.লীগ নেতার নামে রাষ্ট্রদ্রোহ মামলা সাংবাদিকদের হয়রানি বন্ধের দাবিতে সিইউজের স্মারকলিপি টেস্ট ক্রিকেটে জো রুটের বিশ্বরেকর্ড

যুক্তরাষ্ট্র নির্বাচন : ট্রাম্পকে সমর্থন না দিতে রিপাবলিকানদের প্রতি ওবামার আহবান

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১২ অক্টোবর, ২০১৬
  • ১২৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা ডোনাল্ড ট্রাম্পের ওপর থেকে সমর্থন আনুষ্ঠানিকভাবে প্রত্যাহার করে নিতে রিপাবলিকান দলের সিনিয়র নেতাদের প্রতি আহবান জানিয়েছেন।

ডেমোক্রেট দলের প্রার্থী হিলারি ক্লিনটনের সমর্থনে আয়োজিত এক সমাবেশে ওবামা বলেন, ট্রাম্পের বিতর্কিত বক্তব্যের নিন্দা জানানোর ভাষা নাই। কিন্তু তাকে হোয়াইট হাউসে নিতে এখনো সমর্থন জানানো হচ্ছে।

এদিকে ট্রাম্প নারীদের সম্পর্কে কুরুচিপূর্ণ বিভিন্ন কথা বলায় রিপাবলিকান দলের অনেক সিনিয়র নেতা তার থেকে নিজেদের দূরে সরিয়ে নিয়েছেন।

তারা দলের লোক হয়েও নির্বাচনে তার হয়ে কাজ না করায় ট্রাম্প তাদের অভিযুক্ত করেন।

ট্রাম্প বিশেষ করে হাউস স্পিকার পল রায়ানের কঠোর সমালোচনা এবং তাকে একজন দূর্বল নেতা হিসেবে বর্ণনা করেন।

মঙ্গলবার সন্ধ্যায় নর্থ ক্যারোলাইনার গ্রীন্সবোরোতে এক নির্বাচনী সমাবেশে ওবামা প্রশ্ন করে বলেন, রিপাবলিকান দলের সিনিয়র নেতারা এখনো এটা কিভাবে চাচ্ছেন যে ট্রাম্প যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হবেন।

তিনি বলেন, নারীদের ব্যাপারে বেফাঁস মন্তব্য করায় ট্রাম্প যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হওয়ার যোগ্যতা হারিয়েছেন। এমনকি তার কোন দোকানে কাজ করারও যোগ্যতা নেই বলে ওবামা উল্লেখ করেন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com