সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টমটমচালক হত্যা মামলায় ফেনীর সাবেক এমপি রহিম উল্ল্যাহ কারাগারে হজ নিবন্ধনের শেষ তারিখ ঘোষণা মেডিক্যাল রিপোর্ট প্রকাশ করে ট্রাম্পের ওপর কমলার চাপ সাকিব কী দেশে ফিরতে পারবেন? যা বললেন ক্রীড়া উপদেষ্টা ইউক্রেনের আকাশে রাশিয়ার গোপন অস্ত্র ধ্বংসের রহস্য! ১৯৩৭ বোতল ফেনসিডিলসহ ৫ মাদক কারবারি র‍্যাবের জালে লুঙ্গি দিয়ে মোড়ানো পোটলা থেকে ৪০ হাজার ইয়াবা উদ্ধার ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির প্লাস্টিকের বিকল্প ব্যবহারে এনবিআরের ১০ নির্দেশনা অযথা সময় নষ্ট না করে নির্বাচনের ব্যবস্থা করুন: গয়েশ্বর আশরাফুল হত্যা: কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার পাকিস্তানে জাতিগত সহিংসতায় ১৫ জন নিহত ঢাকায় যেসব সড়ক এড়িয়ে চলতে হবে আজ সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি, গ্রেফতার ৬ ৪৩তম বিসিএসের চাকরিপ্রার্থীরা সুখবর পেতে পারেন পূজার ছুটি শেষে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই জনগণের আকাঙ্ক্ষা পূরণ হবে : ইশরাক সমালোচকদের স্বাগত জানিয়ে যা বললেন ধর্ম উপদেষ্টা বেতার যন্ত্রপাতি আমদানি, ব্যবহার ও বাজারজাতে নতুন নির্দেশিকা লক্ষ্মীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু বিমানে পেজার ও ওয়াকিটকি নিষিদ্ধ করলো ইরান

যাত্রাবাড়ীতে দুর্ঘটনা: অটোরিকশা চালকসহ নিহত ২

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় শুক্রবার, ৩ মার্চ, ২০২৩
  • ২৫ বার পড়া হয়েছে

রাজধানীর যাত্রাবাড়ীর রায়েরবাগে দাঁড়িয়ে থাকা সিএনজিচালিত অটোরিকশায় পিকআপ ভ্যানের ধাক্কায় চালকসহ দুইজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- চালক আকবর হোসেন (৪০) ও যাত্রী মো. হাসান (৩০)। আজ সকাল সাড়ে ৬টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এই ঘটনায় সোহেল (৩৫) নামের একজন জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এস আই) মো. আনোয়ার হোসেন জানান, যাত্রাবাড়ীর রায়েরবাগ ফুটওভার ব্রিজের নিচে রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি সিএনজিকে দ্রুতগামী একটি পিকআপ ভ্যান ধাক্কা দেয়। এতে সিএনজিতে থাকা চালক মো. আকবর হোসেন (৪০), যাত্রী হাসান (৩০) ও সোহেল (৩৫) গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আকবর ও হাসানকে মৃত ঘোষণা করেন।

এই ঘটনায় সোহেল নামের একজন চিকিৎসাধীন রয়েছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।
তিনি জানান, এই ঘটনায় পিকআপ ভ্যান চালক ও হেলপার থানায় পুলিশের হেফাজতে রয়েছে।

তিনি আরো জানান, নিহত আকবরের গ্রামের বাড়ি ভোলা জেলার লালমোহন থানায়। তার পিতার নাম আবুল কালাম। বর্তমানে যাত্রাবাড়ীর দক্ষিণ কুতুবখালী ২০৫ নম্বর বাসায় থাকতেন।

বাংলা৭১নিউজ/আরএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com