সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

যশোরে সড়ক দুর্ঘটনায় আইনজীবী নিহত, আহত ৫

যশোর প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২২ বার পড়া হয়েছে

যশোরের মণিরামপুরে ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। নিহত ও আহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী ছিলেন।

নিহত বিধান চন্দ্র রায় (৫৮) পেশায় আইনজীবী ছিলেন। তিনি বাগেরহাটের কচুয়া উপজেলার নরেন্দ্রপুর গ্রামের মৃত মনোরঞ্জন রায়ের ছেলে।

মঙ্গলবার সকাল ৯ টার দিকে যশোর-চুকনগর সড়কের মণিরামপুর ছাতিয়ানতলায় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, দুর্ঘটনার সময় ওই স্থানে ঘন কুয়াশা ছিল। দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার তন্ময় কুমার বিশ্বাস বলেন, হাসপাতালে আনার আগেই একজনের মৃত্যু হয়। আহতদের অবস্থা খারাপ হওয়ায় তাদের খুলনা ২৫০ শয্যা হাসপাতালে স্থানান্তর করা হয়।

দুর্ঘটনায় আহত আইনজীবী এমএম জোয়ারদার বলেন, বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক একটি ভ্যানকে ওভারটেক করতে গেলে তাদের মাইক্রোবাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তার সহকর্মী বিধান চন্দ্র রায় মারা যান।

মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মনিরুজ্জামান বলেন, দুর্ঘটনাকবলিত মাইক্রোবাস ও ট্রাক পুলিশের হেফাজতে রয়েছে। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com