শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন গুলশানে দুইজনকে গলাকেটে হত্যা আজ মধ্যরাতে ইন্টারনেট সেবা ৪ ঘণ্টা বিঘ্নিত হতে পারে বেঁচে আছেন হিজবুল্লাহ প্রধান দেড় ঘণ্টা অপেক্ষা করে হোটেলে ফিরেছেন শান্তরা ইসির ৩৫ কর্মকর্তাকে বদলি-পদায়ন নেতানিয়াহু মঞ্চে ওঠার সঙ্গে সঙ্গেই খালি জাতিসংঘের অধিবেশন কক্ষ জাতিসংঘে ড. ইউনূসের ভাষণ, যা বললেন ডুজারিক ভারত নিয়ে আলাদা করে কিছু বলতে চাই না: জামায়াত আমির ‘পানি বেড়ে তলিয়ে গেছে রাস্তাঘাট, অনেক কষ্টে আছি’ সাইবার মামলায় গ্রেফতার না করতে বলা হয়েছে: নাহিদ জান্তা সরকারের সংলাপের প্রস্তাব প্রত্যাখ্যান বিদ্রোহীদের বাসায় গ্যাস লিকেজ থেকে আগুন, শিশুসহ বাবা-মা দগ্ধ কী কারণে অভিনেত্রী উর্মিলার ৮ বছরের সংসার ভাঙছে? সাতক্ষীরায় ৭০ গ্রাম প্লাবিত, পানিবন্দি ৩০ হাজার পরিবার রাজবাড়ীতে বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ, সেনাবাহিনীর হাতে আটক ৩ সেনা কর্মকর্তা তানজিম হত্যা: আরও দুই আসামি গ্রেপ্তার বৈরুতে আবাসিক ভবনে ইসরায়েলের দফায় দফায় হামলা সাবেক প্রতিমন্ত্রী দারাসহ ৬০ জনের বিরুদ্ধে মামলা আন্তর্জাতিক তথ্য জানার অধিকার দিবস আজ

যশোরে টাকা ধার দেয়ার কথা বলে বাড়িতে ডেকে নিয়ে গৃহবধূকে ধর্ষণ : থানায় মামলা

বেনাপোল প্রতিনিধি :
  • আপলোড সময় শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৯ বার পড়া হয়েছে

টাকা ধার দেয়ার কথা বলে নিজ বাড়িতে ডেকে নিয়ে এক গৃহবধূকে (২৪) ধর্ষণ করায় ঘটনায় মামলা হয়েছে থানায় । ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকেলে যশোরের চৌগাছার নারায়ণপুর ইউনিয়নের বাদেখানপুর গ্রামে। ধর্ষক মিজানুর রহমান (৫৫) ঘটনার পর থেকে বাড়ি ছেড়ে পালিয়েছে।

২ সন্তানের জননী ওই নারী মামলার অভিযোগে জানান, প্রতিবেশী মিজানুরের কাছে সমিতির কিস্তি দেওয়ার জন্য এক হাজার টাকা ধার চায় গৃহবধু। বিকেলের দিকে মোবাইল ফোনে কল দিয়ে তিনি টাকা নিতে তার বাড়িতে ডাকেন। সেখানে যাওয়ার পর ঘরের মধ্যে ডেকে অনেক টাকার প্রলোভন দেখিয়ে আমাকে কুপ্রস্তাব দেন।

রাজি না হওয়ায় ঘর থেকে বের হওয়ার চেষ্টা করলে ঘরের দরজা বন্ধ করে তাকে ধর্ষণ করে মিজানুর রহমান। ঘটনা জানাজানি হলে ওই গৃহবধুকে তার স্বামী বাড়িতে উঠতে দেননি। পরে তিনি তার মায়ের আশ্রয়ে থেকে পরদিন বৃহস্পতিবার চৌগাছায় থানায় মামলা করেন মিজানুরের বিরুদ্ধে।

চৌগাছা থানার ইনসপেক্টর (তদন্ত) গোলাম কিবরিয়া ধর্ষণের সত্যতা নিশ্চিত করে বলেন, ভিকটিমের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে যশোর জেনারেল হাসপাতালে। অভিযুক্ত মিজানুরকে আটকের জোর চেস্টা চলছে।

বাংলা৭১নিউজ/পিকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com