রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ছাত্র-জনতার ওপর হামলাকারী যুবলীগ নেতা শাকিল অস্ত্রসহ গ্রেফতার সেনাবাহিনীতে সৎ-নীতিবান অফিসাররাই পদোন্নতির দাবিদার: প্রধান উপদেষ্টা ছাত্রলীগকে সন্ত্রাসী সংগঠন হিসেবে নিষিদ্ধ করতে ৭ দিনের আল্টিমেটাম শাহজালাল ইসলামী ব্যাংকের উদ্যোক্তার শেয়ার বিক্রির ঘোষণা বিদেশি কূটনীতিকদের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক মজুত গ্যাস উত্তোলন নিয়ে সুখবর দিল বাপেক্স এনএসআইয়ের সাবেক মহাপরিচালক ও স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা বৈরুতে একরাতে ৩০ দফা ভারি বিমান হামলা ইসরাইলের পূজামণ্ডপে ব্যাগ-পোটলা নিয়ে প্রবেশে নিরুৎসাহিত করেছে পুলিশ সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরীর তৃতীয় জানাজা অনুষ্ঠিত বিদ্যুৎ বিভাগ ও ক্রীড়া মন্ত্রণালয়ে নতুন সচিব দক্ষিণ-পূর্বাঞ্চলে বন্যায় ক্ষতি ১৪ হাজার ৪২১ কোটি টাকা: সিপিডি ওবায়দুল কাদের-নানক-হারুনের তথ্য পেলেই গ্রেফতার: র‌্যাব শেরপুরে বন্যা পরিস্থিতির অবনতি, ৭ জনের মৃত্যু খাল-বিল ভরাটের ফলেই নোয়াখালীর বন্যা পরিস্থিতি দীর্ঘায়িত হয়েছে গাজায় মসজিদ-স্কুলে ইসরায়েলি বিমান হামলা, নিহত ২৪ আন্দোলনে আহতদের দেখতে শেখ হাসিনা বার্নে স্বাস্থ্য উপদেষ্টা পাকিস্তানে বন্দুকযুদ্ধে ৬ সেনা ও ৮ বিদ্রোহী নিহত ইংল্যান্ডের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস লি. এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর বুবলী

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
  • ২১ বার পড়া হয়েছে

জমকালো আয়োজনের মাধ্যমে যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস লি. এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী।

বুধবার (২০ মার্চ) যমুনা গ্রুপের ডিরেক্টর (সেলস, মার্কেটিং, এবং অপারেশনস) ড. আলমগীগের সঞ্চালনায় যমুনা গ্রুপের করপোরেট কার্যালয়ে বুবলীর সঙ্গে নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস লি. এর ডিরেক্টর (মার্কেটিং) সেলিম উল্যা সেলিম।

অনুষ্ঠানে যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস লি. এর হেড অব বিজনেস মো. সাজ্জাদুল ইসলাম, ডিরেক্টর (সেলস অ্যান্ড মার্কেটিং) কামাল হোসেন, জি এম (এইচআর, অ্যাডমিন অ্যান্ড কাস্টমার সার্ভিস) মো. মুজাহিদুল ইসলাম, ডিজিএম (ব্র্যান্ড ডেভেলপমেন্ট) রকিব আহমেদ, এজিএম (ব্র্যান্ড ডেভেলপমেন্ট) রুহুল কে. সাগর ও অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বুবলী বলেন, ইলেকট্রনিক্স হোম অ্যাপ্লায়েন্স এখন আমাদের দৈনন্দিন জীবনের অনুষঙ্গ। আর এই অনুষঙ্গটির সঙ্গে যমুনা ইলেকট্রনিক্সের সুনাম সর্বজনবিদিত। মানুষের চাহিদা আর ক্রেতা সন্তুষ্টির কথা মাথায় রেখে যমুনা ইলেকট্রনিক্স সর্বাধুনিক প্রযুক্তির সর্বোৎকৃষ্ট পণ্যটি তাদের নিজস্ব কারখানায় তৈরি করছে। তাছাড়া বিশাল এ কর্মযজ্ঞে হাজার হাজার মানুষের কর্মসংস্থান হয়েছে যা দেশের সার্বিক অর্থনৈতিক উন্নয়নে ভূমিকা রাখছে। তাদের এ পথ চলায় যুক্ত হতে পেরে আমি খুবই আনন্দিত ও গর্বিত বোধ করছি।

যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলসের ডিরেক্টর মার্কেটিং সেলিম উল্যা সেলিম বলেন, মানুষের প্রয়োজনে পাশে থাকতে যমুনা ইলেকট্রনিক্স ২০১৪ সালে বৃহৎ পরিসরে ইলেকট্রনিক্স হোম অ্যাপ্ল্যায়েন্স উৎপাদন শুরু করে। প্রতিনিয়ত উদ্ভাবনী প্রযুক্তি, আধুনিক যন্ত্রপাতি, উন্নত কাঁচামাল ও উৎকর্ষ সাধনের ফলে যমুনা আজ দেশের ১ নম্বর কোয়ালিটি ইলেকট্রনিক্স ব্র্যান্ড।

যুক্তিসঙ্গত মূল্যে টেকসই ও গুণগতমানের পণ্য দেশের মানুষের চাহিদা ও আবহাওয়া উপযোগী হওয়ায় যমুনা ইলেকট্রনিক্সের পণ্য আজ সবার কাছে সমাদৃত। জনপ্রিয় অভিনেত্রী বুবলীর যুক্ত হওয়া আমাদের জন্য গুরুত্বপূর্ণ। আমাদের প্রচারে তার স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ আমাদের ব্র্যান্ডকে জনগণের দোরগোড়ায় পৌঁছে দেবে।

যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস লি. এর হেড অব বিজনেস মো. সাজ্জাদুল ইসলাম বলেন, আমরা সংখ্যায় নয়, গুণগত মানে বিশ্বাসী। উৎপাদন শুরুর প্রথম দিন থেকেই আমরা গ্রাহকের কাছে দেশ সেরা ইলেকট্রনিক্স পণ্যটি পৌঁছে দিচ্ছি। আমাদের উৎপাদিত পণ্যের কমপ্লেইন ১ শতাংশের নিচে। যা অন্যান্য কোম্পানিগুলোর ক্ষেত্রে ১২-১৫ শতাংশ। এমনও হয়েছে, সারা মাস আমাদের কাস্টমার সার্ভিস প্রতিনিধি কোনো কাস্টমারের কাছ থেকে কোনো সার্ভিস কমপ্লেইন পাননি। সুতরাং দেশসেরা পণ্যটির সঙ্গে জনপ্রিয় অভিনেত্রী বুবলীর যুক্ত হওয়া আমাদের চলার পথকে আরও এগিয়ে নিবে।

অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস লি. এর ঈদ ক্যাম্পেইন উদ্বোধন করা হয়। ঈদ মানেই খুশি, আর এই ঈদের খুশিকে সবার মাঝে ছড়িয়ে দিতে যমুনা নিয়ে এলো ডাবল খুশি অফার। এ ঈদে যমুনা ইলেকট্রনিক্সের পণ্য ক্যাশে কিংবা সহজ কিস্তিতে ক্রয় করে রেজিস্ট্রেশন করলেই প্রতি সপ্তাহে গ্রাহক পাবেন মোটরসাইকেল, ফ্রিজ, এসি, স্মার্ট টিভি, ওভেনসহ অসংখ্য হোম অ্যাপ্ল্যায়েন্স। আরও থাকছে সর্বোচ্চ ৩০ শতাংশ পর্যন্ত নগদ ডিসকাউন্ট।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com