মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সেনাবাহিনীতে শীর্ষ পর্যায়ে পদোন্নতি ও রদবদল ডিজিএফআইয়ের নতুন ডিজি মেজর জেনারেল জাহাঙ্গীর সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক গ্রেপ্তার ছাত্র-জনতার হত্যার বিচারে আইসিটি পুনর্গঠন কার্যক্রম সম্পন্ন পরামর্শের আহ্বান দুদক সংস্কার কমিশনের ২০২৪ সালে নোবেল পুরস্কার পেলেন যারা পূজায় অনাকাঙ্ক্ষিত ঘটনায় জড়িত থাকার অভিযোগে আটক ১৭ শমী কায়সারের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানি মামলা ইসিকে সহযোগিতা করতে প্রস্তুত তুরস্ক টেকসই ইলেকট্রনিক পণ্য উৎপাদনের আহ্বান পরিবেশ উপদেষ্টার ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রকাশ, উত্তীর্ণ ৮৩৮৬৫ টানা ১৪ বছর ‘স্বঘোষিত’ এমপি ছিলেন সাজেদার দুই ছেলে, দেখাতেন দাপট ‘জনপ্রশাসন সংস্কারে মাঠ পর্যা‌য়ে আলোচনা করবে ক‌মিশন’ রোহিঙ্গাদের তৃতীয় দেশে পুনর্বাসনে সহায়তা চাইলেন প্রধান উপদেষ্টা মমতাজ ও রাশেদ খান মেননের ব্যাংক হিসাব জব্দ সবার অটোপাসে সংখ্যাগরিষ্ঠ শিক্ষার্থীর ফলাফল অবমূল্যায়ন করা হবে নোয়াখালীতে পুলিশ হত্যা মামলা : গ্রেপ্তার তিনজন সমন্বয়ক নন সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি: ৬ জন ৭ দিনের রিমান্ডে ড্রাফট শেষে কেমন হলো বিপিএলের দলগুলো প্রায় তিন মাস পর কাল চালু হচ্ছে মিরপুর-১০ মেট্রো স্টেশন

ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে ১০ জনের মৃত্যু

ময়মনসিংহ প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২৭ জুন, ২০২১
  • ১৯ বার পড়া হয়েছে

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে করোনায় দুজন ও উপসর্গ নিয়ে আটজনের মৃত্যু হয়েছে। এদিকে জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে ১২৯ জনের।

রোববার (২৬ জুন) সকালে বিষয়টি  নিশ্চিত করেন ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের মেডিসিন ইউনিটের কনসালট্যান্ট ও করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান মুন।

করোনায় মৃতরা হলেন, ঈশ্বরগঞ্জের ফিরোজা বেগম (৬৮) ও একই জেলার ধোবাউড়ার আইরিন (১৪)।

আর করোনা উপসর্গ নিয়ে মৃতরা হলেন, গৌরীপুরের জমিলা খাতুন (৫৬), সদরের জামিলা (৭৫) ও শাহিনা (৩৮), মুক্তাগাছার হাবিবুর (৮৫), শেরপুরের নুরুল হক (৭০) ও রানী (৫০), টাঙ্গাইলের সাহাদাত (৫২) ও নজরুল ইসলাম (৭৫)।

মমেক হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান মুন বলেন, হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তিনজন ও বাকি সাতজন করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

এ বিষয়ে জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, ‘মমেকের পিসিআর ল্যাব ও হাসপাতালে অ্যান্টিজেন টেস্টে গত ২৪ ঘণ্টায় ৪৬৭টি নমুনা পরীক্ষায় ১২৯ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের হার ২৭ দশমিক ৬২ শতাংশ।’

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com