মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইসিকে ২৫ নির্দেশনা প্রধান উপদেষ্টার এইচএসসির ফল প্রকাশ, পাসের হার ৭৫.৫৬% ফরিদপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫ মিরপুর ১০ মেট্রো স্টেশন চালু ,সংস্কারে খরচ ১ কোটি ২৫ লাখ টাকা সেনাবাহিনীতে শীর্ষ পর্যায়ে পদোন্নতি ও রদবদল ডিজিএফআইয়ের নতুন ডিজি মেজর জেনারেল জাহাঙ্গীর সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক গ্রেপ্তার ছাত্র-জনতার হত্যার বিচারে আইসিটি পুনর্গঠন কার্যক্রম সম্পন্ন পরামর্শের আহ্বান দুদক সংস্কার কমিশনের ২০২৪ সালে নোবেল পুরস্কার পেলেন যারা পূজায় অনাকাঙ্ক্ষিত ঘটনায় জড়িত থাকার অভিযোগে আটক ১৭ শমী কায়সারের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানি মামলা ইসিকে সহযোগিতা করতে প্রস্তুত তুরস্ক টেকসই ইলেকট্রনিক পণ্য উৎপাদনের আহ্বান পরিবেশ উপদেষ্টার ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রকাশ, উত্তীর্ণ ৮৩৮৬৫ টানা ১৪ বছর ‘স্বঘোষিত’ এমপি ছিলেন সাজেদার দুই ছেলে, দেখাতেন দাপট ‘জনপ্রশাসন সংস্কারে মাঠ পর্যা‌য়ে আলোচনা করবে ক‌মিশন’ রোহিঙ্গাদের তৃতীয় দেশে পুনর্বাসনে সহায়তা চাইলেন প্রধান উপদেষ্টা মমতাজ ও রাশেদ খান মেননের ব্যাংক হিসাব জব্দ সবার অটোপাসে সংখ্যাগরিষ্ঠ শিক্ষার্থীর ফলাফল অবমূল্যায়ন করা হবে

মৌলভীবাজারে একদিনে ২ কলেজছাত্রী নিখোঁজ

মৌলভীবাজার প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩
  • ১৪ বার পড়া হয়েছে

মৌলভীবাজারে একদিনে ২ কলেজছাত্রী নিখোঁজ হয়েছেন পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুঁজি করে তাদের না পেয়ে মৌলভীবাজার মডেল ও রাজনগর থানায় পৃথক সাধারণ ডায়েরি করেছে।

সাধারণ ডায়েরি ও পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার সকালে সদর উপজেলার নাজিরাবাদ, ইউনিয়নের নাজিরাবাদ গ্রামের মোস্তাকিন মিয়ার মেয়ে নাদিয়া আক্তার (১৭) শহরের শাহ মোস্তফা কলেজে যাওয়ার উদ্দেশ্যে নিজ বাসা হতে বের হয়। পরবর্তীতে বাড়িতে ফিরে না আসায় আত্মীয়-স্বজনের বাড়িসহ মৌলভীবাজার সদর থানা এলাকার সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করা হয়।

সাধারণ ডায়েরিতে বলা হয় ঘর থেকে বের হওয়ার সময় তার পরনে ছিল গোলাপী রংয়ের বোরকা, কালো রংয়ের হিজাব। সঙ্গে ছোট একটি স্কুল ব্যাগ ছিল। তার উচ্চতা অনুমান ৫ ফুট ২ ইঞ্চি, গায়ের রং-ফর্সা, মুখমন্ডল গোলাকার, স্বাভাবিক প্রকৃতির।

অপরদিকে ওইদিন রাজনগর উপজেলার ফতেহপুর ইউনিয়নের অপর এক কলেজছাত্রী (১৬) সকালে বাড়ি থেকে বের হয়। কলেজের বইপত্রের ব্যাগ নিয়ে মৌলানা মফজ্জুল হোসেন কলেজে গেলেও আর ফেরেনি। ওই ঘটনায় রাজনগর থানায় জিডি করা হয়েছে।

এ বিষয়ে যোগাযোগ করলে স্ব স্ব থানার কর্তব্যরত পুলিশ কর্মকর্তারা জিডির বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com