সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিরাজ-সাকিবের ঘূর্ণির পর ২৮৫ রানে ইনিংস ঘোষণা ভারতের অন্তর্বর্তী সরকারের সংস্কার কার্যক্রমে সুপারিশমালা দেবে বিএনপি সেপ্টেম্বরে নির্যাতনের শিকার ১৮৬ নারী-কন্যাশিশু জিয়াউর রহমানকে ‘রাজাকার’ বলায় মামলা চাকরিতে প্রবেশের বয়স বৃদ্ধির দাবি: পর্যালোচনা কমিটি গঠন ডিসি নিয়োগ নিয়ে হট্টগোল: ১৭ উপসচিবকে শাস্তির সুপারিশ ঢাকাসহ ৯ অঞ্চলে মাঝ রাতের মধ্যে ঝোড়ো হাওয়ার আভাস বাংলাদেশ-চীন সম্পর্ক নতুন উচ্চতায় নিতে আগ্রহী অন্তর্বর্তী সরকার যুক্তরাষ্ট্রে হেলেনের তাণ্ডবে মৃতের সংখ্যা বেড়ে ৯১ সাভারে শ্রমিক-যৌথ বাহিনীর মধ্যে সংঘর্ষ, নিহত ১ এক সিনিয়রসহ ২ সচিব ওএসডি ২৬ দিনে ২৪৩ অস্ত্র উদ্ধার, গ্রেফতার ১১০ পল্লবীর ‘মাদক সম্রাজ্ঞী’ লাবণী আক্তার গ্রেফতার পাঠ্যপুস্তক সংশোধনের সমন্বয় কমিটি বাতিল উদ্বেগজনক দৃষ্টান্ত শ্রমিকদের পাওনা ছুটিও দেওয়া হতো না : ড. দেবপ্রিয় অস্ট্রেলিয়ায় হিজবুল্লাহর পক্ষে বিক্ষোভকারীদের দেশ ছাড়া করার হুঁশিয়ারি সাবেক কমিশনার হাবিবুর রহমান ও পরিবার সদস্যদের ব্যাংক হিসাব স্থগিত চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ প্রত্যাশীদের ওপর টিয়ারশেল নিক্ষেপ নিজ কার্যালয়ে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা পদ্মা থেকে বালু তোলা নিয়ে দুই পক্ষের গোলাগুলি, অস্ত্রসহ আটক ১০

মোহামেডানকে নাকাল করে অষ্টম জয় প্রাইম ব্যাংকের

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বুধবার, ১০ মে, ২০২৩
  • ২১ বার পড়া হয়েছে

আবাহনী আর শেখ জামাল ধানমন্ডি ক্লাব-প্রিমিয়ার ক্রিকেট লিগের শিরোপা লড়াইটা এখন ওই ২ দলের মধ্যে সীমাবদ্ধ। মোহামেডান আর গাজী গ্রুপ তো বহু পেছনে। প্রাইম ব্যাংক আর লিজেন্ডস অফ রূপগঞ্জও মূল লড়াই থেকে ছিটকে পড়েছে আগেই।

এখন দেখার বিষয় একটাই, ১৩ মে শেরে বাংলায় মুখোমুখি হওয়ার আগে আবাহনী ও শেখ জামাল ধানমন্ডি ক্লাব কোনো পয়েন্ট হারায় কিনা। যদি না হারায়, তাহলে আগামী শনিবার শেষ দিন আবাহনী আর শেখ জামালের ম্যাচটি হবে অঘোষিত ফাইনাল। যে জিতবে, সেই চ্যাম্পিয়ন।

আজ বুধবার বিকেএসপির ৩ নম্বর মাঠে আকাশি-হলুদরা খেলছে গাজী গ্রুপের সাথে। আর ফতুল্লা স্টেডিয়ামে শেখ জামালের মোকাবিলা চলছে মাশরাফির লিজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে।

এদিকে শেরে বাংলায় এক গুরুত্বহীন খেলায় প্রাইম ব্যাংকের কাছে খাবি খেয়েছে মোহামেডান। সাদা-কালোদের ৬ উইকেটে হারিয়ে সুপার লিগে দ্বিতীয় জয়ের স্বাদ পেলো মোহাম্মদ মিঠুনের প্রাইম ব্যাংক।

পাকিস্তানি বাঁহাতি স্পিনার কাশিফ ভাট (৪/৪৪), পেসার রেজাউর রহমান রাজা (৩/২২) ও অফস্পিনার নাসির হোসেনের (২/১৩) সাঁড়াশি বোলিং আক্রমণের মুখে মাত্র ১০৯ রানে অলআউট হয়ে যায় ইমরুল কায়েসের মোহামেডান।

একজন ব্যাটারও মাথা তুলে দাঁড়াতে পারেননি। এবারের লিগে মূলত যে চারজন মোহামেডানের হয়ে রান করেছেন, সেই অধিনায়ক ইমরুল ১৬, ওয়ান ডাউন মাহিদুল ইসলাম অংকন ১, অভিজ্ঞ মাহমুদউল্লাহ রিয়াদ ০ আর আরিফুল হক মাত্র ৪ রানে আউট হলে মোহামেডান কোনোরকমে ১০০ পার করে।

জবাবে প্রাইম ব্যাংক ৪ উইকেট খুইয়ে ২০.৫ ওভারে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। ওপেনার শাহাদাত হোসেন দিপু ৩০, জাকির হাসান ১৯ , অধিনায়ক মিঠুন ১৬ আর অলরাউন্ডার প্রান্তিক নওরোজ নাবিল ৩০ রানে আউট হলেও নাসির ১০ রানে অপরাজিত থেকে দল জিতিয়ে সাজঘরে ফেরেন। মোহামেডানের বাঁহাতি স্পিনার নাজমুল অপু একাই ৩ উইকেটের পতন ঘটান।

রবিন লিগ ও সুপার লিগ মিলে ১৫ নম্বর খেলায় প্রাইম ব্যাংকের এটা অষ্টম জয়। মোহাম্মদ সালাউদ্দিনের শিষ্যদের পয়েন্ট ১৬। আর সমান খেলায় সপ্তম পরাজয়ে মোহামেডানের পয়েন্ট ১৫।

সংক্ষিপ্ত স্কোর
মোহামেডান: ২৭.৩ ওভারে ১০৯/১০ (ইমরুল ১৬, রুবেল মিয়া ২১, অংকন ১, মজিদ ১৫, রিয়াদ ০, শুভগত ৮, আরিফুল হক ৪, এনামুল জুনিয়র ০, মুশফিক ৭, খালেদ ১৯, নাজমুল অপু ৬; কাশিফ ভাট ৪/৪৪, রেজাউর রহমান রাজা ৩/২২, নাসির হোসেন ২/১৩, শফিউল ১/১১)

প্রাইম ব্যাংক: ২০.৫ ওভারে ১১১/২ (শাহাদাত হোসেন দিপু ৩০, জাকির হাসান ১৯, মোহাম্মদ মিঠুন ১৬, প্রান্তিক নওরোজ নাবিল ৩০, নাসির অপরাজিত ১০, আল আমিন জুনিয়র অপরাজিত ২; নাজমুল অপু ৩/৩৯, মুশফিক হাসান ১/২৩)

ফল: প্রাইম ব্যাংক ৬ উইকেট জয়ী।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com