শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রোহিঙ্গা সংকট আমাদের নিরাপত্তার ঝুঁকি হয়ে দাঁড়িয়েছে ভাষাসৈনিক আব্দুল গফুর আর নেই পাচার হওয়া সম্পদ ফেরাতে আন্তর্জাতিক সহযোগিতা জোরদারের আহ্বান জলবায়ুঝুঁকিতে থাকা দেশগুলোতে বিনিয়োগের আহ্বান ফিলিস্তিনে অনতিবিলম্বে যুদ্ধবিরতির আহ্বান ড. ইউনূসের সব রাজনৈতিক দল এখন স্বাধীনভাবে মত প্রকাশ করতে পারছে: ড. ইউনূস স্বৈরাচারী শাসনব্যবস্থা থেকে মুক্তি এনে দিয়েছে ছাত্র-জনতা ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু, হাসপাতালে ৩২১ ‘মহানবীকে কটূক্তি সাম্প্রদায়িক সংঘাত তৈরির জঘন্য ষড়যন্ত্র’ গণহত্যা নিয়ে আইসিসিতে অভিযোগ করতে পারে বাংলাদেশ এক পদে দুই মেয়াদের বেশি না থাকার নির্দেশনা ক্রীড়া উপদেষ্টার কখন আওয়ামী লীগের রাজনীতি নিষিদ্ধ হবে, জানালেন নাহিদ অস্ত্র উঁচিয়ে গুলি করা রাসেল দুই গ্রুপের মামলাতেই আসামি হু হু করে বাড়ছে তিস্তার পানি জাপানের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন শিগেরু ইশিবা তাদের রক্তদানে আমরা নতুন বিজয় দিবস পেয়েছি: সালাহউদ্দিন কানপুর টেস্ট চলাকালে বাংলাদেশের পতাকা পোড়াল বিশ্ব হিন্দু পরিষদ দেশবাসী নতুন করে দুর্নীতিবাজ-লুটেরা নেতৃত্ব মেনে নেবে না: জামায়াত ইন্দোনেশিয়ায় সোনার খনিতে ভূমিধস, নিহত ১৫ ইদ্রাকপুর কেল্লায় পরিদর্শনে গিয়ে যা বললেন আসিফ নজরুল

মোটরসাইকেলে এসে ডিবি পরিচয়ে ছিনতাই, গ্রেফতার ৬

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

ব্রাহ্মণবাড়িয়ায় ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের অভিযোগে দুই ভাইসহ ছিনতাইকারী চক্রের ছয়জনকে গ্রেফতার করেছে র‍্যাব।  

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুরের দুই ভাই শেখ অবুজ (২৫) ও শেখ সবুজ(২৮), শহরের কান্দিপাড়ার পিয়াস (৩০), শিপন মিয়া (২৮), সুলতানপুরের হৃদয় (২৩) ও আওয়াল মিয়া (৪০)।

র‍্যাব-৯ ব্রাহ্মণবাড়িয়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর জালিশ মাহমুদ খান বিষয়টি নিশ্চিত করেছেন।

র‍্যাব জানায়, শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুর থেকে একটি পিকআপ ভ্যান ২০ বস্তা চিনিসহ ভাদুঘর ভিআইপি বেকারির দিকে যাচ্ছিল। পথে ছয় ব্যক্তি তিনটি মোটরসাইকেলযোগে এসে পিকআপ ভ্যানের গতিরোধ করেন।

পরে নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে পিকআপসহ চালককে অপহরণ করে নিয়ে যান। তারা চালককে মারধর ও অস্ত্রের ভয় দেখিয়ে ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয় এবং বিকাশের মাধ্যমে আরও প্রায় ৪০ হাজার টাকা নিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন।

এ ঘটনায় মামলার পর তদন্ত শুরু করে র‍্যাব। পরে অভিযান চালিয়ে বিভিন্ন স্থান থেকে ছয়জনকে গ্রেফতার করা হয়।

বাংলা৭১নিউজ/এসএকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com