রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সাবেক মন্ত্রী এম এ মান্নানের জামিন ফের নামঞ্জুর ছাত্র-জনতার ওপর হামলাকারী যুবলীগ নেতা শাকিল অস্ত্রসহ গ্রেফতার সেনাবাহিনীতে সৎ-নীতিবান অফিসাররাই পদোন্নতির দাবিদার: প্রধান উপদেষ্টা ছাত্রলীগকে সন্ত্রাসী সংগঠন হিসেবে নিষিদ্ধ করতে ৭ দিনের আল্টিমেটাম শাহজালাল ইসলামী ব্যাংকের উদ্যোক্তার শেয়ার বিক্রির ঘোষণা বিদেশি কূটনীতিকদের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক মজুত গ্যাস উত্তোলন নিয়ে সুখবর দিল বাপেক্স এনএসআইয়ের সাবেক মহাপরিচালক ও স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা বৈরুতে একরাতে ৩০ দফা ভারি বিমান হামলা ইসরাইলের পূজামণ্ডপে ব্যাগ-পোটলা নিয়ে প্রবেশে নিরুৎসাহিত করেছে পুলিশ সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরীর তৃতীয় জানাজা অনুষ্ঠিত বিদ্যুৎ বিভাগ ও ক্রীড়া মন্ত্রণালয়ে নতুন সচিব দক্ষিণ-পূর্বাঞ্চলে বন্যায় ক্ষতি ১৪ হাজার ৪২১ কোটি টাকা: সিপিডি ওবায়দুল কাদের-নানক-হারুনের তথ্য পেলেই গ্রেফতার: র‌্যাব শেরপুরে বন্যা পরিস্থিতির অবনতি, ৭ জনের মৃত্যু খাল-বিল ভরাটের ফলেই নোয়াখালীর বন্যা পরিস্থিতি দীর্ঘায়িত হয়েছে গাজায় মসজিদ-স্কুলে ইসরায়েলি বিমান হামলা, নিহত ২৪ আন্দোলনে আহতদের দেখতে শেখ হাসিনা বার্নে স্বাস্থ্য উপদেষ্টা পাকিস্তানে বন্দুকযুদ্ধে ৬ সেনা ও ৮ বিদ্রোহী নিহত

মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে স্বামী নিহত, স্ত্রী হাসপাতালে

রাজবাড়ী প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২২ বার পড়া হয়েছে

রাজবাড়ীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে ছিটকে পড়ে মাহাদী হাসান (২৬) নামের এক মাদরাসা শিক্ষক নিহত হয়েছেন। এসময় তার স্ত্রী হাবিবা খাতুন (২০) আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুর পৌনে ২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের নিমতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মাহাদী হাসান যশোরের শার্শা থানার আমলা গ্রামের মাওলানা নজরুল ইসলাম হেলালির ছেলে। তিনি রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকার একটি হাফেজিয়া মাদরাসায় শিক্ষকতা করতেন।

স্থানীয়রা জানান, ঢাকা থেকে মোটরসাইকেলযোগে স্বামী-স্ত্রী ছুটিতে গ্রামের বাড়ি ফিরছিলেন। নিমতলা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপর পড়ে দুজন মারাত্মকভাবে আহত হন। সে সময় তাদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মাহাদী হাসানকে মৃত ঘোষণা করেন।

আহলাদীপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তরিকুল ইসলাম বলেন, ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। মাহাদী হাসান ফরিদপুর হাসপাতালে মারা গেছেন এবং তার স্ত্রী আহত অবস্থায় ভর্তি রয়েছেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com