সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১১:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

মেয়ের মরদেহ নিয়ে বিক্ষোভ করলেন স্বজনরা

মুন্সিগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৭ বার পড়া হয়েছে

মুন্সিগঞ্জ সদরে স্বামীর বাড়ি থেকে উদ্ধার হওয়া গৃহবধূ সহিফা আক্তারের (১৭) মরদেহ নিয়ে বিক্ষোভ ও মানববন্ধন করেছেন স্বজনরা। শনিবার দুপুর ১২টার দিকে মুন্সিগঞ্জ প্রেস ক্লাবের সামনে প্রধান সড়কে বিক্ষোভ ও পরে মানববন্ধন করেন তারা।

এ সময় সহিফাকে হত্যার করা হয়েছে অভিযোগ তুলে বিচারের দাবি জানান তারা।

নিহত সহিফা মিরকাদিম পৌরসভার টেঙ্গরগ্রামের স্বপন মিয়ার মেয়ে ও তিল্লাপাড়া এলাকার অপূর্ব অপুর স্ত্রী।

jagonews24

বিক্ষোভকারী স্বজনরা অভিযোগ করে বলেন, প্রেমের সম্পর্কের জেরে ৭ মাস আগে অপূর্বের সঙ্গে পালিয়ে গিয়ে বিয়ে করেন সহিফা। বিয়ের পর থেকেই নানাভাবে সহিফাকে নির্যাতন করে আসছিলো অপূর্ব। গত বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) রাতে সহিফা আত্মহত্যা করেছে বলে জানতে পারে তার বাবার বাড়ির লোকজন।

এ সময় তারা অভিযোগ তোলেন, আত্মহত্যা নয় তাকে নির্যাতন করে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন হত্যা করেছে। এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবি জানান তারা।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জানান, গৃহবধূর মরদেহ উদ্ধারের ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। সে অনুযায়ী পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com