রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৪০ লাখ শ্রমিক পাবে টিসিবির পণ্য, ১ অক্টোবর থেকে বিতরণ তারুণ্যের সামনে স্বৈরাচারের দানবীয় শক্তি খড়কুটোর মত ভেসে যায়: জিএম কাদের রাজনৈতিক সংশ্লিষ্টতা নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করলেন উপদেষ্টা আসিফ পলিথিন বর্জনের কার্যক্রম ধাপে ধাপে বাস্তবায়ন করা হবে আমরা আগস্ট বিপ্লবের প্রতিফলন দেখতে চাই: মেজর হাফিজ সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে জ্যোতি ফের রিমান্ডে সিডনি পালিয়েছেন অতিরিক্ত আইজিপি মীর রেজাউল আলম আমরা বিজ্ঞানভিত্তিক মুক্তচিন্তার সমাজ চাই : শারমীন মুরশিদ এস আলম গ্রুপের সব স্থাবর সম্পদের তালিকা হাইকোর্টে দাখিলের নির্দেশ সাংবাদিক বদিউল আলম আর নেই সাংবাদিক শফিক রেহমানের সাজা এক বছর স্থগিত কোনো রকম তথ্য না দিয়ে ফের পানি ছাড়ল ভারত, নিম্নাঞ্চল প্লাবিত বাংলাদেশ-ভারত টেস্টের তৃতীয় দিনও পরিত্যক্ত নাসরাল্লাহ হত্যা, নিরাপত্তা পরিষদে জরুরি বৈঠকের দাবি ইরানের সাইবার সিকিউরিটি আইন দ্রুত সংশোধন: আসিফ নজরুল ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৭৩৫ মামলা, জরিমানা সাড়ে ২৯ লাখ টাকা নোয়াখালীতে গণপিটুনিতে যুবলীগ নেতার মৃত্যু জ্বালানি-এনবিআর-ব্যাংক সংস্কারে সহায়তা করবে বিশ্বব্যাংক-আইএফসি স্বৈরাচারের পতন হলেও প্রেতাত্মারা এখনো আছে: বদিউল আলম বৈরুত বিমানবন্দরের কন্ট্রোল টাওয়ার হ্যাক করেছে ইসরায়েল

মেসি-এমবাপ্পের গোলে পিএসজির বড় জয়

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ৫ মার্চ, ২০২৩
  • ১৭ বার পড়া হয়েছে

ফ্রেঞ্চ লিগ ওয়ানে বড় জয় পেয়েছে পিএসজি। রোমাঞ্চকর জয়ের ম্যাচে পিএসজির হয়ে সর্বোচ্চ গোলের রেকর্ড গড়লেন ফরাসি ফরোয়ার্ড। আর এই জয়ে শীর্ষস্থান আরও সুসংহত করল ফরাসি ক্লাবটি।

এমবাপ্পের রেকর্ডের দিনে নঁতকে ৪-২ গোলে হারিয়েছে ক্রিস্তফ গালতিয়ের দল।

নিজ মাঠে ১২ মিনিটে দলকে লিড এনে দেন লিওনেল মেসি। ৫ মিনিট পরে নঁত ডিফেন্ডার গাউয়েন হাজামের আত্মঘাতী গোলে আরও এগিয়ে যায় ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। 

এরপরই হঠাৎ করে খেই হারায় পিএসজি। ৩১ ও ৩৮ মিনিটে দুই গোল হজম করে বিরতিতে যায় তারা। ৩১তম মিনিটে ব্যবধান কমান লুদোভিক ব্লাস। ৩৭ মিনিটে সমতায় ফেরে নঁত। কর্নারের জটলা থেকে জাল খুঁজে নেন ক্যামেরুনের ফরোয়ার্ড ইগনাতিয়াস গানাগো।

তবে দ্বিতীয়ার্ধের শুরুতেই নিজেদের চেনা রুপে ফেরে মেসি-এমবাপ্পেরা। ৬০ মিনিটে  কর্নার থেকে বল পেয়ে যান এমবাপে। ডি বক্সে বাইরে থেকে তার উঁচু করে বাড়ানো বল দারুণ হেডে জালে পাঠান পেরেইরা।

শেষদিকে স্কোরশিটে নাম তোলেন এমবাপ্পে। যোগ করা সময়ে টিমোথি পেম্বেলের কাছ থেকে বল পেয়ে পেনাল্টি স্পটের কাছ থেকে নঁতের গোলরক্ষককে পরাস্ত করেন ফরাসি তারকা।

এর মাধ্যমে পিএসজির হয়ে সর্বোচ্চ গোলদাতার রেকর্ড স্পর্শ করেন কিলিয়ান এমবাপ্পে। পিএসজির জার্সিতে সব প্রতিযোগিতা মিলিয়ে এটি তার ২০১তম গোল। ২০০ গোল নিয়ে এত দিন চূড়ায় ছিলেন এদিনসন কাভানি। 

এই জয়ে ২৬ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরও সুসংহত করল পিএসজি। সমান ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে নঁত আছে ১৩ নম্বরে। এক ম্যাচ কম খেলা মার্সেই ৫২ পয়েন্ট নিয়ে আছে দুই নম্বরে।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com