রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৪০ লাখ শ্রমিক পাবে টিসিবির পণ্য, ১ অক্টোবর থেকে বিতরণ তারুণ্যের সামনে স্বৈরাচারের দানবীয় শক্তি খড়কুটোর মত ভেসে যায়: জিএম কাদের রাজনৈতিক সংশ্লিষ্টতা নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করলেন উপদেষ্টা আসিফ পলিথিন বর্জনের কার্যক্রম ধাপে ধাপে বাস্তবায়ন করা হবে আমরা আগস্ট বিপ্লবের প্রতিফলন দেখতে চাই: মেজর হাফিজ সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে জ্যোতি ফের রিমান্ডে সিডনি পালিয়েছেন অতিরিক্ত আইজিপি মীর রেজাউল আলম আমরা বিজ্ঞানভিত্তিক মুক্তচিন্তার সমাজ চাই : শারমীন মুরশিদ এস আলম গ্রুপের সব স্থাবর সম্পদের তালিকা হাইকোর্টে দাখিলের নির্দেশ সাংবাদিক বদিউল আলম আর নেই সাংবাদিক শফিক রেহমানের সাজা এক বছর স্থগিত কোনো রকম তথ্য না দিয়ে ফের পানি ছাড়ল ভারত, নিম্নাঞ্চল প্লাবিত বাংলাদেশ-ভারত টেস্টের তৃতীয় দিনও পরিত্যক্ত নাসরাল্লাহ হত্যা, নিরাপত্তা পরিষদে জরুরি বৈঠকের দাবি ইরানের সাইবার সিকিউরিটি আইন দ্রুত সংশোধন: আসিফ নজরুল ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৭৩৫ মামলা, জরিমানা সাড়ে ২৯ লাখ টাকা নোয়াখালীতে গণপিটুনিতে যুবলীগ নেতার মৃত্যু জ্বালানি-এনবিআর-ব্যাংক সংস্কারে সহায়তা করবে বিশ্বব্যাংক-আইএফসি স্বৈরাচারের পতন হলেও প্রেতাত্মারা এখনো আছে: বদিউল আলম বৈরুত বিমানবন্দরের কন্ট্রোল টাওয়ার হ্যাক করেছে ইসরায়েল

মেসি-এমবাপের মাইলফলকের ম্যাচে পিএসজির জয়

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২০ বার পড়া হয়েছে

ক্লাব ক্যারিয়ারে ৭০০ গোলের মাইলফলক ছুঁলেন লিওনেল মেসি। প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) হয়ে ২০০ গোল করলেন কিলিয়ান এমবাপে। লিগ ওয়ানে দুই তারকার মাইলফলকের রাতে মার্শেইকে ৩-০ গোলে উড়িয়ে দিলো পিএসজি।

ম্যাচে জোড়া গোল করেন এমবাপে। বাকি গোলটি মেসির। এই জয়ে লিগ ওয়ান টেবিলে ৮ পয়েন্টে এগিয়ে থেকে শীর্ষেই রইলো পিএসজি। ২৫ ম্যাচ শেষে তাদের পয়েন্ট ৬০। সমান ম্যাচে ৫২ পয়েন্ট নিয়ে তাদের ঠিক পরেই মার্শেই।

ফুটবল ইতিহাসের দ্বিতীয় খেলোয়াড় হিসেবে ইউরোপের সেরা পাঁচ লিগে ৭০০ গোলের মাইলফলক ছুঁয়েছেন মেসি। তার আগে এই ক্লাবে একমাত্র সদস্য ছিলেন পর্তুগিজ যুবরাজ ক্রিশ্চিয়ানো রোনালদো।

এদিকে এমবাপে ২০০ গোল করে হয়েছেন যৌথভাবে পিএসজির সেরা গোলদাতা। এতদিন এককভাবে পিএসজির হয়ে ২০০ গোলের রেকর্ড ছিল এডিনসন কাভানির।

নিকটতম প্রতিদ্বন্দ্বী মার্শেইয়ের মাঠে পিএসজি দাপট দেখিয়ে খেলেছে, বলা যাবে না। বরং বল দখল আর শট নেওয়ায় এগিয়ে ছিল মার্শেই। কিন্তু গোল পায়নি তারা।

ম্যাচের ২৫ মিনিটে এমবাপে এগিয়ে দেন পিএসজিকে। এর চার মিনিটের মাথায় ব্যবধান দ্বিগুণ করেন মেসি। দ্বিতীয়ার্ধে ৫৫ মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন এমবাপে। শেশ পর্যন্ত ৩-০ গোলের সহজ জয় নিয়েই মাঠ ছাড়ে ক্রিস্টোফে গাল্টিয়েরের দল।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com