সোমবার, ০৮ জুলাই ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
‘বাংলা ব্লকেড’ কর্মসূচিতে জড়ো হচ্ছেন ঢাবি শিক্ষার্থীরা জাপান বাংলাদেশের বিশ্বস্ত ও পরীক্ষিত বন্ধু: রেলমন্ত্রী কোটা-শিক্ষক আন্দোলন নিয়ে বৈঠকে ৬ মন্ত্রী-প্রতিমন্ত্রী সিনিয়র সচিব হিসেবে পদোন্নতি পেয়েছেন শাহনাজ আরেফিন র‌্যাবের মুখপাত্র হচ্ছেন লেফটেন্যান্ট কর্নেল মুনীম ফেরদৌস দাবা বোর্ড বাজেয়াপ্তই কাল হয় কলেজশিক্ষার্থী জোবায়েরের মিরপুরে ব্যবসায়ীকে ‘ডিবি পুলিশ’ পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ ইন্দোনেশিয়ায় ভূমিধসে প্রাণ হারিয়েছে ১১ জন, নিখোঁজ ১৯ রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্ট বার্ন ইনস্টিটিউটে ভর্তি দুজন শঙ্কামুক্ত নন কুড়িগ্রামে নদ-নদীর পানি বিপদসীমার উপরে আগামী সপ্তাহে ফের বৃষ্টি বাড়তে পারে খেলনা পিস্তল নিয়ে ধর্মমন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়ে আটক ২ যুবক পদ্মাপাড়ে বেড়িবাঁধের জন্য হাহাকার আজও সর্বাত্মক কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি পালন করছে ঢাবি শিক্ষক সমিতি কোটা সংস্কার আন্দোলন: সড়ক-রেললাইন অবরোধ রাবি শিক্ষার্থীদের পুতিনের সঙ্গে বৈঠক করবেন মোদি, নজর গোটা বিশ্বের আমজাদ খান চৌধুরীর মৃত্যুবার্ষিকী আজ লক্ষ্মীপুরে বাসচাপায় নানা-নাতনির মৃত্যু নেপোলিয়নের পিস্তল উঠল নিলামে, ২১ কোটিতে বিক্রি ভারতীয় তরুণীর হারানো আইফোন উদ্ধার করল চট্টগ্রাম ডিবি

মেরিনারদের সঙ্গে ইসলামী ব্যাংকের মতবিনিময় সভা

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

বাংলাদেশ মেরিন একাডেমির উদ্যোগে ও ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসির সহযোগিতায় মেরিনারদের বৈধ পথে রেমিট্যান্স প্রেরণে উদ্বুদ্ধকরণ বিষয়ক মতবিনিময় সভা সম্প্রতি চট্টগ্রামে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে বাংলাদেশ মেরিন একাডেমির কমান্ড্যান্ট ক্যাপ্টেন মো. ইবনে কায়সার তৈমুরের সভাপতিত্বে ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মিফতাহ উদ্দীন প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মেরিন একাডেমির সিইও খালিদ মাহমুদ, চীফ ইঞ্জিনিয়ার আতিকুর রহমান, ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম নর্থ জোনপ্রধান মোহাম্মদ নুরুল হোসাইন এবং সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ইন্টারন্যাশনাল সার্ভিসেস উইংপ্রধান মোহাম্মদ ইহসানুল ইসলাম।

স্বাগত বক্তব্য দেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও আগ্রাবাদ কর্পোরেট শাখার প্রধান আবদুল নাসের ও বাংলাদেশ মেরিন একাডেমির অ্যাডজুট্যান্ট গোলাম মোসÍফা।

অনুষ্ঠানে ব্যাংকে হিসাব খোলা ও বৈধ পথে রেমিট্যান্স প্রেরণের গুরুত্ব নিয়ে আলোচনা করেন সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট সাইফুদ্দীন মোহাম্মদ খালেদ ও মো. মাইনুল ইসলাম। এ সময় মেরিনারসহ উভয় প্রতিষ্ঠানের নির্বাহী ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/এআরকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com