শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিহারে উৎসব পালন করতে গিয়ে পানিতে ডুবে নিহত ৪৬ প্রচণ্ড শক্তি নিয়ে এগিয়ে আসছে ‘হেলেন’ লেবাননে নিহতের সংখ্যা ছাড়াল ৭০০ এবার ঢাকাসহ ১২ সিটি, ৩২৩ পৌরসভার কাউন্সিলরদের অপসারণ সেনা কর্মকর্তা তানজিম হত্যা: আরও এক আসামি গ্রেপ্তার ঢাকায় শেখ হাসিনার বিরুদ্ধে আরও একটি মামলা, হত্যার অভিযোগ আরও ৪টি ভারত থেকে ফিরলেন পাচারের শিকার ৯ বাংলাদেশি নারী হঠাৎ বেড়েছে পদ্মার পানি, ডুবছে ফসলি জমি টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠাল ভারত এবার আন্দোলনের মাস্টারমাইন্ড নিয়ে মুখ খুললেন নাহিদ ইসলাম অনির্বাচিত সরকার দীর্ঘদিন থাকলে দেশ ক্ষতিগ্রস্ত হবে: নুর লেবানন ‘নতুন গাজা’ হতে পারে না, হুঁশিয়ারি ম্যাক্রোঁর কাদের-কামালসহ ২৯৫ জনের বিরুদ্ধে হত্যা মামলা ফিলিস্তিনে যা ঘটছে তার জন্য পুরো বিশ্ব দায়ী: মাহমুদ আব্বাস নিরাপত্তা সংকটে কক্সবাজার সমুদ্র সৈকত ড. ইউনূসের প্রতি পূর্ণ সমর্থন জানালেন জাতিসংঘ মহাসচিব শান্তি প্রতিষ্ঠায় বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ: পররাষ্ট্র উপদেষ্টা পানিবন্দি ৫০ হাজার পরিবার, অবৈধ বাঁধ অপসারণ চান স্থানীয়রা সৈয়দ শামসুল হকের মৃত্যুবার্ষিকী আজ আজ জাতিসংঘ সাধারণ পরিষদে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস

মেরিন ড্রাইভে মোটরসাইকেল দুর্ঘটনায় নারী আরোহীর মৃত্যু

কক্সবাজার প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

কক্সবাজারে মেরিন ড্রাইভে মোটরসাইকেল দুর্ঘটনায় এক নারী আরোহীর মৃত্যু হয়েছে। সোমবার (২২ জানুয়ারি) সকাল ১১টার দিকে উপজেলার বাহারছড়া ইউনিয়নের কচ্ছপিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

তাৎক্ষণিক নিহতের নাম-পরিচয় পাওয়া না গেলেও তার সঙ্গে থাকা অপর পুরুষ আরোহীর পরিচয় পাওয়া গেছে। তার নাম শহিদুল আমিন তানিব।

তিনি কক্সবাজার পলিটেকনিক ইনস্টিটিউটের ডিপ্লোমা ইন ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তার অবস্থাও আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শী ইরফান আজাদ বলেন, সকালে মেরিন ড্রাইভ সড়কে কক্সবাজার থেকে টেকনাফ অভিমুখী মোটরসাইকেলটি এক নারী রাইড করছিলেন। তার মাথায় হেলমেট ছিল না। কিন্তু পেছনে বসা পুরুষ আরোহীর মাথায় হেলমেট ছিল। দ্রুতগতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ঘটনাস্থলেই নারী আরোহীর মৃত্যু হয়।

বাহারছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মছিউর রহমান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তাৎক্ষণিক নিহত নারীর নাম-পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com