রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ডেঙ্গুতে একদিনে রেকর্ড ৯ জনের মৃত্যু ট্রাফিক আইন লঙ্ঘন করায় ডিএমপিতে মামলা ৮৩৮, জরিমানা ৩৮ লাখ আমাদের সিদ্ধান্ত গ্রহণের এখতিয়ার নেই: ইসি সংস্কার প্রধান ফেনীর সাবেক এমপি হাজী রহিম উল্লাহ ধানমন্ডি থেকে গ্রেপ্তার ময়মনসিংহে সাংবাদিককে কুপিয়ে হত্যা ‘উৎসব অন্ধকার থেকে আলোকের উদ্ভাসন’ ফরিদপুরে অ্যালকোহল পানে দুই কলেজছাত্রীর মৃত্যুর অভিযোগ শুভেচ্ছা সফরে চট্টগ্রামে চীনা নৌ জাহাজ আপনারা না পারলে দায়িত্ব আমাদের দেন: সারজিস আলম ভারী বৃষ্টির পর মক্কায় আকস্মিক বন্যা বিএনপি নেতা হারিছ চৌধুরীর দেহাবশেষ তুলতে ম্যাজিস্ট্রেট নিয়োগ নেত্রকোনায় বন্যায় সড়কে ক্ষতি ২০০ কোটি টাকা রাষ্ট্রের কাঠামো ভেঙে পড়েছে : উপদেষ্টা সাখাওয়াত পরকীয়া প্রেমিককে বিয়ে, ৬ বছর পর ফিরে আসায় প্রথম স্বামীকে খুন! সাবের হোসেন চৌধুরীকে বিদেশিদের চাপে মুক্তি দিয়েছে সরকার : নুর প্রধান উপদেষ্টার ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন বাসাবাড়িতে গ্যাস সংযোগ দেওয়ার ব্যাপারে যা বললেন জ্বালানি উপদেষ্টা জড়িতদের বিচার দাবিতে তাঁতীবাজারে সড়ক অবরোধ বাংলাদেশের সঙ্গে সম্পর্ক জোরালো করার বার্তা যুক্তরাষ্ট্রের গাজায় ২৪ ঘণ্টায় ইসরায়েলি হামলায় নিহত ৪৯

মেঘনা নদী থেকে ১৩ ডাকাত অস্ত্রসহ গ্রেপ্তার, গোলাগুলিতে আহত ১

চাঁদপুর প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
  • ২০ বার পড়া হয়েছে

চাঁদপুরের মতলব উত্তরের একলাছপুরের মেঘনা নদীতে অভিযান চালিয়ে অস্ত্রসহ ১৩ ডাকাতকে গ্রেপ্তার করেছে মোহনপুর নৌ পুলিশ ফাঁড়ি। এসময় দুই পক্ষের মধ্যে গোলাগুলিতে এক ডাকাত আহত হয়েছেন।

গতকাল শনিবার রাত সাড়ে ১০টার দিকে সুরেশ্বর থেকে ডাকাতি করে ফেরার সময় তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া ডাকাতরা হলেন, সাব্বির মিজি (২৩), মহিউদ্দিন সরকার (৪১), আল-আমিন (২০), মো. ইমরান (২২), ফিরোজ মিজি (২৬), জীবন বেপারী (২০), মো. আনোয়ার হোসেন (২৪), মো. জহিরুল ইসলাম (২৭), মো. আক্তার হোসেন (২২), মো. শাহিন মিয়া (২০), সুজন বেপারী (২৭), কাশেম বেপারী (২৪) ও মো. সালাউদ্দিন (২৮)।

নৌ পুলিশ জানায়, ডাকাতদের কাছ থেকে ৬টি বোমা, ৫৯টি মোবাইল, ২০০ সিসির স্পিডবোট, রামদা, ছুরি, চাপাতিসহ বিভিন্ন ধরনের দেশি অস্ত্র জব্দ করা হয়েছে। তাদের সবার বিরুদ্ধেই বিভিন্ন থানায় মামলা রয়েছে।

মোহনপুর নৌ পুলিশ ফাঁড়ির সাব-ইন্সপেক্টর বাবুল বালা বলেন, সুরেশ্বরে নদীতে চলাচলকারী বেশকয়েকটি বলগেটে ডাকাতি হয়। পরে ডাকাতরা স্পিডবোটে করে ফেরার সময় আমি সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালাই। তখন ডাকাতরা আমাদের লক্ষ্য করে গুলি চালায়। আমরাও পাল্টা গুলি চালাই। এতে সালাউদ্দিন নামে এক ডাকাত গুলিবিদ্ধ হয়। বর্তমানে তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন। 

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে জানা গেছে, ডাকাতদের সংখ্যা ছিল ২১ জন। আমরা ১৩ ডাকাতকে গ্রেপ্তার করেছি। তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা  নেওয়া হচ্ছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com