রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শেয়ারবাজারে সপ্তাহজুড়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে ইসলামী ব্যাংক ঢাকার খাল দিয়ে ব্লু নেটওয়ার্ক তৈরির পরিকল্পনা করছে সরকার জাতিসংঘে প্রধান উপদেষ্টার বক্তব্য রাষ্ট্রকে অনন্য উচ্চতা দিয়েছে: আ স ম রব স্বৈরাচারের সহযোগী দলগুলোকে ১০ বছর রাজনীতি নিষিদ্ধ করা উচিৎ জনগণের আস্থা ফেরানোর চেষ্টা করছি: ডিএমপি কমিশনার ইউক্রেনে মেডিকেল সেন্টারে রাশিয়ার হামলা, নিহত ৬ পাবনায় পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হিজবুল্লাহ প্রধান নাসরাল্লাহকে হত্যার দাবি ইসরায়েলের রিমান্ড শেষে কারাগারে সাবেক রেলমন্ত্রী সুজন দ্বিতীয় দিন একটি বলও মাঠে গড়ালো না প্রশাসনে আ. লীগের দোসরদের রেখে রাষ্ট্র সংস্কার সম্ভব নয় : রিজভী ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৬৩৩ মামলা, জরিমানা ২৩ লাখ বেপরোয়া গাড়ি চালিয়ে বাংলাদেশে ঢুকে পড়া দুই ভারতীয় আটক পুলিশে ৩৬০০ কনস্টেবল নিয়োগ, আবেদন শুরু ১ অক্টোবর বিদেশি বিনিয়োগ টানতে উন্নত ব্যবসায়িক পরিবেশ তৈরির পরামর্শ আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান, যেতে হতে পারে কারাগারে ‘অজনা কারণে’ পেশাগত সনদ পাননি ৩ হাজারেরও বেশি নার্স চাল রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত দেশের উত্তরাঞ্চলে ভারী বৃষ্টি হতে পারে আজও আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন

মুস্তাফিজের ব্যাপারে স্পষ্ট জবাব চাই : মার্ক ডেভিস

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২১ জুন, ২০১৬
  • ১৫৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পর থেকেই বাংলাদেশের ‘কাটার মাস্টার’ মুস্তাফিজুর রহমানের জয়জয়কার চারদিকে ছড়িয়ে পড়েছে। ওই টুর্নামেন্টে তার পারফরম্যান্স ছিল দুর্দান্ত। আইপিএল শেষ করেই ফিজের যোগ দেয়ার কথা ছিল ইংলিশ কাউন্টি লিগের দল সাসেক্সে।

কিন্তু আইপিএল থেকে চোট নিয়ে ফেরার ফলে তিনি বর্তমানে পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে আছেন। এদিকে তার আশায় পথ চেয়ে আছে সাসেক্স।

সাসেক্স আশা করছে মুস্তাফিজ দেরিতে হলেও যেন যোগ দেন কাউন্টিতে। কিন্তু মুস্তাফিজ আইপিএল থেকে চোট নিয়ে ফিরেছেন। যার ফলে এখন তাকে পূর্ণ বিশ্রামে রাখা হয়েছে। চলছে পুনর্বাসন প্রক্রিয়াও।

গত সপ্তাহেই বাংলাদেশ ক্রিকেট বোর্ড জানিয়েছে, মুস্তাফিজের পুরোপুরি ফিট হতে আরও ছয় সপ্তাহের মতো লাগবে।

তবে সাসেক্স মুস্তাফিজকে পেতে এত দীর্ঘ সময় অপেক্ষা করতে নারাজ। তারা বিসিবির কাছ থেকে পরিষ্কারভাবে জানতে চায় মুস্তাফিজকে আসলে সাসেক্সে খেলতে দেওয়া হবে কিনা?

সাসেক্সের কোচ মার্ক ডেভিস বলেন, ‘আমরা মুস্তাফিজের ব্যাপারে বাংলাদেশের কাছে স্পষ্ট জবাব চাই। আমি বাংলাদেশের কোচ হাথুরুসিংহের সঙ্গে কথা বলেছি। তিনি আমাকে জানিয়েছেন দু’সপ্তাহ পর জানানো হবে। যার সময় হয়েছে এখন। মুস্তাফিজ এখনও তার ফিজিও ও ট্রেইনারের সঙ্গে কাজ করছে। আমরা নিয়মিতই তাদের সঙ্গে যোগাযোগ রাখছি। আশা করি ব্যাপারটির দ্রুতই সাধান হবে।’

মুস্তাফিজকে দলে পেতে ভীষণভাবে আগ্রহী সাসেক্স। এছাড়াও ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ উপলক্ষে বেশিরভাগ সেরা ক্রিকেটারই সেখানে চুক্তি করে ফেলেছে। ফলে তারা মুস্তাফিজের বিকল্প হিসেবেও কাউকে পাচ্ছে না। আর তাকে এখনও অব্দি দলে না পেয়ে হতাশ কোচ ডেভিস।

ডেভিস বলেন, ‘আমাদের হাতে বেশ কয়েকজন ভালো ক্রিকেটার ছিল। তবে এখন মুস্তাফিজের বিকল্প পাওয়াটা খুবই কঠিন হয়ে পড়েছে। সেরা সেরা ক্রিকেটার সিপিএলে চলে যাচ্ছে। অথবা তাদের দেশই অনুমতি দিচ্ছে না খেলার। তাই আমাদের হতাশা সম্ভবত বিশ্বের এক নম্বর বোলার সঙ্গেই চুক্তি করেছিলাম। কিন্তু দুর্ভাগ্য দলে তাকে পাচ্ছি না।’

মুস্তাফিজের পরিবর্তে দক্ষিণ আফ্রিকার ডেভিড উইসির দুটি ম্যাচ খেলার কথা ছিল সাসেক্সে। কিন্তু তিনিও সিপিএলে খেলতে চলে গেছেন। ক্যারিবিয়ান ক্রিস জর্দানও জাতীয় দলের সঙ্গে যোগ দেওয়াতে এখানে থাকতে পারছেন না। ফলে মুস্তাফিজও দলে যোগ না দেয়াতে বেশ বিপাকেই পড়তে হয়েছে তাদের।

মুস্তাফিজের আইপিএল শেষ করেই ইংলিশ কাউন্টি লিগে যোগ দেওয়ার কথা ছিল। তিনি কাউন্টি দল সাসেক্সর সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন। তবে আইপিএল থেকে তিনি চোট নিয়ে ফিরেছেন। তাই তাকে সাসেক্সে খেলতে দেওয়ার ব্যাপারে তেমন একটা আগ্রহী নয় বিসিবি। যদিও বিসিবি থেকে বলা হয়েছে এটা সম্পূর্ণই মুস্তাফিজের ব্যাপার। ও যদি খেলতে চায় তাহলে বিসিবি না করবে না। কিন্তু তার চোটই এখনও সেরে না ওঠায় সাসেক্সে যোগ দেওয়া নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com