বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০২:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিয়ানমার থেকে টেকনাফে ঢুকল আরও ৩৭ রোহিঙ্গা নাসরাল্লার দুই উত্তরসূরিকে হত্যার দাবি ইসরায়েলের পুলিশের কাজে গতি ফেরাতে ৫০ গাড়ি, হস্তান্তর ১০ থানায় লেবানন থেকে ফিরতে ১১ অক্টোবরের মধ্যে আবেদন করার আহ্বান যমুনা ব্যাংকের পর্ষদ সভা ১৭ অক্টোবর ‘বাংলাদেশ জাতিসংঘের সঙ্গে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ’ প্রধান উপদেষ্টার সঙ্গে রাশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ ১০ খাতে রাষ্ট্র সংস্কার প্রস্তাব জামায়াতের বাড্ডায় বাসচাপায় নারী নিহত, সড়ক অবরোধ করে বিক্ষোভ ১৪ বছরে সড়ক উন্নয়ন প্রকল্পে ৫১ হাজার কোটি টাকার দুর্নীতি হেফাজতে ইসলামের একপক্ষের কমিটি ঘোষণা, অন্যপক্ষের প্রত্যাখ্যান এম এ মান্নানের জামিন শুনানি নিয়ে হট্টগোল, এজলাস ছাড়লেন বিচারক শেখ হাসিনার সঙ্গে ফোনালাপ করা আ.লীগ নেতার নামে রাষ্ট্রদ্রোহ মামলা সাংবাদিকদের হয়রানি বন্ধের দাবিতে সিইউজের স্মারকলিপি টেস্ট ক্রিকেটে জো রুটের বিশ্বরেকর্ড গণপিটুনিতে রেনু হত্যা: একজনের মৃত্যুদণ্ড, যাবজ্জীবন ৪ গোয়ালন্দে পদ্মায় ভাঙন, ঝুঁকিতে বসতবাড়ি-স্কুল এনআইডির তথ্য ফাঁস: জয়-পলকসহ ১৯ জনের বিরুদ্ধে মামলা ১০০ বছরের সবচেয়ে বিধ্বংসী ঘূর্ণিঝড় হতে পারে ‘মিল্টন’: বাইডেন রেনু হত্যা মামলার রায় আজ

মুম্বাই বিমানবন্দরে শুল্ক দপ্তরের মুখোমুখি শাহরুখ

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ২৬ বার পড়া হয়েছে

দুবাই থেকে ভারতে ফেরার পথে মুম্বাই বিমানবন্দরে বলিউড সুপারস্টার শাহরুখ খানকে দেশটির শুল্ক দপ্তরের মুখোমুখি হতে হয়েছে। ভারতীয় গণমাধ্যম এই তথ্য প্রকাশ করেছে আজ (১২ নভেম্বর)। খবরে বলা হয়েছে, এসময় তিনি ব্যক্তিগত বিমানে দুবাই থেকে নিজ দেশ ভারতে ফিরছিলেন।

শাহরুখ খানকে মুম্বাই বিমানবন্দরে কিছুক্ষণ রাখা হয়েছিল। ব্যক্তিগত বিমানে দুবাই থেকে মুম্বাই আসছিলেন তিনি। বিমানবন্দরে কিং খানকে আটকান শুল্ক দপ্তরের কর্মকর্তারা। পরে শাহরুখ ও তার ম্যানেজারকে ছেড়ে দেওয়া হয়। যদিও আটক রাখা হয় শাহরুখ খানের দেহরক্ষী ও টিমের বাকি সদস্যদের।

জানা গেছে, টিমের সবাইকে সারা রাত আটকে রেখে ভোরের দিকে সব সদস্যকে ছেড়ে দেওয়া হয়। শাহরুখদের কাছে অনেক দামি অসংখ্য ঘড়ি আছে বলে অভিযোগ। শাহরুখ ও তার টিমের ব্যাগ থেকে একাধিক দামি ঘড়ির খালি কৌটাও উদ্ধার করা হয়েছে। তাদের কাছ থেকে মোট ১৭ লাখ ৫৬ হাজার ৫০০ টাকার শুল্ক আদায় করেছেন কর্মকর্তারা।

উল্লেখ্য, দুবাইয়ে ৪১তম শারজা আন্তর্জাতিক বইমেলায় আমন্ত্রিত ছিলেন অভিনেতা। সেখান থেকেই ব্যক্তিগত বিমানে গোটা টিম নিয়ে ফিরছিলেন মুম্বাই।

প্রসঙ্গত, গত বছর অক্টোবরের শুরুর দিকে খবর মেলে শাহরুখ পুত্র আরিয়ান খানকে আটক করেছে এনসিবি। এরপর গ্রেফতারি, দীর্ঘ তদন্তপর্ব, অবশেষে মুক্তি। এ নিয়ে জলঘোলা কম হয়নি। তবে অনেকেই পাশে দাঁড়িয়েছিলেন কিং খানের। ছবির শুটিং মাঝপথে থামিয়ে ফিরে এসেছিলেন শাহরুখ।

অন্যদিকে, দীর্ঘদিন পর বড়পর্দায় ফিরছেন শাহরুখ খান। সম্প্রতি ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে তাকে বিশেষ একটি চরিত্রে অভিনয় করতে দেখা যায়। তবে আগামী বছর তিনি তিন-তিনটে ছবি নিয়ে ফিরছেন। ‘পাঠান’, ‘ডাঙ্কি’, ‘জওয়ান’ মুক্তির অপেক্ষায় প্রহর গুনছে ভক্তরা।

সূত্র: এনডিটিভি

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com