মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রাইসির হেলিকপ্টার বিধ্বস্তে মার্কিন ভূমিকার অভিযোগ অস্বীকার যুক্তরাষ্ট্রের গোটা বাংলাদেশ কাঁটাতারের বেড়ায় আটকে আছে : রিজভী শরীয়তপুরে চেয়ারম্যানপ্রার্থীর সমর্থকদের হামলায় ১০ সাংবাদিক আহত শুরু হলো ডিএমপির ‘রোড সেফটি স্লোগান কনটেস্ট-২০২৪’ ইরানি প্রেসিডেন্টের প্রথম জানাজাতেই মানুষের ঢল ঢাকায় অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং ৮ বিভাগেই বৃষ্টি হতে পারে বহদ্দারহাটে হচ্ছে চট্টগ্রামের প্রথম আন্ডারপাস চট্টগ্রামে স্ত্রীসহ কাস্টমস কর্মকর্তার বিরুদ্ধে দুদকের দুই মামলা দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সহকারী নিহত গণসংহতির বিক্ষোভ ঘিরে বাংলাদেশ ব্যাংকের সামনে নিরাপত্তা জোরদার সৌদি পৌঁছেছেন ৩২,৭১৯ জন হজযাত্রী দুই ঘণ্টায় ভোট পড়েছে ৭-৮ শতাংশ : ইসি অতিরিক্ত সচিব ১৫৬ উপজেলায় দ্বিতীয় ধাপের ভোটগ্রহণ শুরু সাবেক সেনাপ্রধান জেনারেল আজিজের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা আজ ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী গাজায় নিহতের সংখ্যা ৩৫৫০০ ছাড়িয়েছে শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত ডিজিটাল মাধ্যমে বিদেশে অর্থপাচার রোধে প্রশিক্ষণের বিকল্প নেই বৃক্ষ সংরক্ষণ ও সম্প্রসারণ বিষয়ক গবেষণা বৃদ্ধি করা হবে

মুখ্যমন্ত্রী এখন মালি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৮ জানুয়ারী, ২০১৮
  • ৮১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: দুর্নীতি মামলায় সাড়ে তিন বছরের দণ্ড পাওয়া ভারতের বিহার রাজ্যের সাবেক মুখ্যমন্ত্রী লালুপ্রসাদ যাদবকে মালির কাজ দিয়েছে জেল কর্তৃপক্ষ। এই কাজের জন্য আরজেডি দলের শীর্ষ নেতাকে প্রতিদিন দেয়া হবে ৯৩ রুপি।
দেওঘর ট্রেজারি থেকে ২১ বছর আগে ৮৯.‌২৭ লাখ টাকার পশুখাদ্য দুর্নীতি মামলায় শনিবার বিশেষ ভারতের সিবিআই আদালত লালুকে সাড়ে তিন বছরের কারাদণ্ড দেন। কারাদণ্ডের পাশাপাশি তাকে ১০ লাখ রুপি জরিমানাও করা হয়।
তবে লালু টুইটারে এক খোলা চিঠিতে লিখেছেন- শাস্তিতে ভয় পাননি তিনি। বরং দলিত ও পিছিয়ে পড়া শ্রেণির সামাজিক অধিকার নিয়ে কখনো তিনি রাজনৈতিক সমঝোতা করতে চান না।
অপর এক টুইটবার্তায় বিজেপি ও আরএসএসকে তুলোধনাও করেছেন লালু। টুইটে তিনি লেখেন- বিজেপির অনুসরণ করার বদলে ন্যায়বিচার ও সাম্যবাদের জন্য লড়াই করে মারা যাব।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com