রবিবার, ১২ মে ২০২৪, ০৮:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অন্তর্বাসে থাকতো ডিভাইস, ১০ মিনিটে শেষ হতো চাকরির নিয়োগ পরীক্ষা ‘ডোনাল্ড লুকে নিয়ে উদ্ভট চিন্তা করছে বিএনপি’ শাহ্জালাল ইসলামী ব্যাংক পরিচালিত হজ্জ বুথ ও ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন ঈদের পর থেকে শনিবারও বন্ধ রাখা হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান বিকাশ সেন্ডমানিতে অভিনন্দন কার্ড বিএনপি হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলেছে : হাছান মাহমুদ চাকরির প্রলোভনে ভারতে নিয়ে কেটে নেওয়া হচ্ছে কিডনি: পুলিশ অনিচ্ছা সত্ত্বেও একীভূত হতে সোনালীর সঙ্গে বিডিবিএলের সমঝোতা সংসদীয় গণতন্ত্রকে গতিশীল করতে ভূমিকা রাখবে বিআইপিএস অ্যাম্বুলেন্সে মিললো ৬০ হাজার ইয়াবা, কারবারি গ্রেফতার আফগানিস্তানে বন্যায় নিহত বেড়ে ৩১৫ এমন উন্নত বাংলাদেশ চাই যে দেশকে নিয়ে সারাবিশ্ব গর্ববোধ করবে পাঁচ তারকা মা রোববার ইসরায়েল-হামাস যুদ্ধবিরতির সম্ভাবনার কথা জানালেন বাইডেন আইএলওর সঙ্গে সন্তোষজনক আলোচনা হচ্ছে : আইনমন্ত্রী সর্বজনীন পেনশন ‘বৈষম্যমূলক’ প্রজ্ঞাপন বাতিলের দাবিতে মানববন্ধন চাকরিতে ৩৫ প্রত্যাশী ৫০০ আন্দোলনকারীর বিরুদ্ধে পুলিশের মামলা কুমিল্লায় যুবলীগ নেতা হত্যা: ৯ জনের মৃত্যুদণ্ড, ৯ জনের যাবজ্জীবন দলগতভাবে নির্বাচন হলে ভোটার উপস্থিতি সহজ হতো: নানক নির্বাচনের পর সংকট আরও বেড়েছে: ফখরুল

মিলার নতুন ঘোষণা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৬ মে, ২০১৯
  • ১৮৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: পপ তারকা মিলা ইসলাম কয়েক মাস ধরেই সাবেক স্বামীর নির্যাতন নিয়ে কথা বলে আসছেন। কদিন আগেই সংবাদ সম্মেলনের মাধ্যমেও স্বামীর অবৈধ সম্পর্ক ও নির্যাতন নিয়ে বিস্তারিত জানিয়েছেন তিনি। বিচার পাওয়ার জন্য এখনও লড়াই করে যাচ্ছেন এ গায়িকা। আর লড়াইটা তিনি চালিয়ে যাবেন বিচার না পাওয়া পর্যন্ত। এমনটাই মিলা জানিয়েছেন। তবে তার মধ্যে থেকেও নতুন একটি ঘোষণাও দিয়েছেন এ গায়িকা। আর তা হলো নতুন গানে মনোযোগী হচ্ছেন তিনি। খুব শিগগিরই আসবে তার নতুন গান।

নিজের ভক্ত-শ্রোতাদের জন্যই গানে ফিরছেন বলে জানিয়েছেন তিনি। আর মিলার এমন ঘোষণায় স্বস্তি প্রকাশ করেছেন তার ভক্ত-শ্রোতারা। কারণ সংগীতে জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থায় নতুন গান করা বন্ধ করে দেন মিলা। অথচ তার প্রথম চারটি অ্যালবামই ছিল সুপারহিট। সাত বছর পর ২০১৫ সালে তিনি প্রকাশ করেন ‘নাচো’ শিরোনামের গান। ভক্তরা গানটি লুফে নেন দারুণভাবে।

ফের আলোচনায় আসেন এ গায়িকা। এরপর আবার বিভিন্ন কারণে বিরতিতে চলে যান। গত চার বছরে মিলার নতুন কোনো গান প্রকাশ হয়নি। এবার নতুন সিদ্ধান্তের পর চার বছর পর নতুন গান প্রকাশ করতে যাচ্ছেন তিনি। এরইমধ্যে গান প্রকাশের পরিকল্পনাও করে ফেলেছেন এ পপ তারকা। এখন থেকে গানে নিয়মিত হবেন বলেও জানিয়েছেন তিনি। মিলা বলেন, আমি আমার যুদ্ধটা চালিয়ে যাবো। আমার ওপর যে নির্যাতন হয়েছে তার বিরুদ্ধে লড়াই আমার চলবে। পাশাপাশি গানে মনোযোগী হওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছি।

এরইমধ্যে আমি গান করা শুরু করেছি। কয়েকটি ট্র্যাক তৈরি হয়ে আছে। এরমধ্যে থেকে একটি গান নির্বাচন করে প্রকাশ করবো। আর গান নিয়মিতই এখন প্রকাশ করবো বলে ঠিক করেছি। আশা করছি এ বছরই কিছু ভালো গান উপহার দিতে পারবো।

বাংলা৭১নিউজ/এম.আর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com