রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পূজামণ্ডপে ব্যাগ-পোটলা নিয়ে প্রবেশে নিরুৎসাহিত করেছে পুলিশ সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরীর তৃতীয় জানাজা অনুষ্ঠিত বিদ্যুৎ বিভাগ ও ক্রীড়া মন্ত্রণালয়ে নতুন সচিব দক্ষিণ-পূর্বাঞ্চলে বন্যায় ক্ষতি ১৪ হাজার ৪২১ কোটি টাকা: সিপিডি ওবায়দুল কাদের-নানক-হারুনের তথ্য পেলেই গ্রেফতার: র‌্যাব শেরপুরে বন্যা পরিস্থিতির অবনতি, ৭ জনের মৃত্যু খাল-বিল ভরাটের ফলেই নোয়াখালীর বন্যা পরিস্থিতি দীর্ঘায়িত হয়েছে গাজায় মসজিদ-স্কুলে ইসরায়েলি বিমান হামলা, নিহত ২৪ আন্দোলনে আহতদের দেখতে শেখ হাসিনা বার্নে স্বাস্থ্য উপদেষ্টা পাকিস্তানে বন্দুকযুদ্ধে ৬ সেনা ও ৮ বিদ্রোহী নিহত ইংল্যান্ডের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই বন্ধুর মৃত্যু নেত্রকোণায় ১৫ গ্রাম প্লাবিত, পানিবন্দি ২০ হাজার মানুষ ডেঙ্গুতে আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত ৯২৭ বিমানবন্দরে মধ্যপ্রাচ্যগামীদের জন্য হচ্ছে ‘স্পেশাল লাউঞ্জ’ ‘হেলমেট বাহিনীর’ সদস্য মনিরুল অস্ত্রসহ গ্রেফতার সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার ‘সাধারণ মানুষ যাতে ইলিশ খেতে পারে, সেই চেষ্টা করতে হবে’ শেরপুরে বন্যায় ৪ মৃত্যু, নৌযানের অভাবে উদ্ধার কাজ ব্যাহত

মিরপুরে ব্যবসায়ীকে ‘ডিবি পুলিশ’ পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় সোমবার, ৮ জুলাই, ২০২৪
  • ১৫ বার পড়া হয়েছে

রাজধানীর মিরপুর-১ এলাকার ব্যবসায়ী আবু সোলাইমান মো. সোহেলকে ‘ডিবি পুলিশ’ পরিচয়ে তার বাসা থেকে তুলে নেওয়ার অভিযোগ করেছে পরিবার।

রোববার (৭ জুলাই) সকাল আনুমানিক ৮টার দিকে ওই ব্যবসায়ীকে তুলে নেওয়ার পর ৩০ ঘণ্টা পেরোলেও কোনও খোঁজ মেলেনি।

নিখোঁজ আবু সোলাইমান মো. সোহেল মিরপুর-১ এর একজন ব্যবসায়ী। তিনি মিরপুর ক্লাবের একজন সদস্য এবং মিরপুর ক্লাব বিল্ডার্সের এক্সিকিউটিভ ডিরেক্টর।

এব্যাপারে যোগাযোগ করা হলে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের পক্ষ থেকে এরকম কাউকে গ্রেপ্তার বা আটক করার সত্যতা স্বীকার করা হয়নি।

নিখোঁজ সোহেলের বড় ভাই খালেদ বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী সোহেল। সে মিরপুর-১ এর প্রতিষ্ঠিত ব্যবসায়ী। মিরপুর ক্লাবের সদস্য এবং মিরপুর ক্লাব বিল্ডার্সের এক্সিকিউটিভ ডিরেক্টর। স্ত্রী সন্তানদের নিয়ে সে মিরপুর-২ এ-ব্লকের ২নং সড়কের ১/১ বাসায় থাকে।

তিনি আরও বলেন, কোনও কথাবার্তা নেই হঠাৎ করে রোববার (৭ জুলাই) সকাল সাড়ে ৭টা থেকে ৮টার দিকে ডিবি পুলিশ পরিচয়ে একদল লোক বাসায় ঢুকে সোহেলকে তুলে নিয়ে চলে যায়। সিসিটিভি ফুটেজে আমরা ডিবির পোশাক পরিহিত লোকজনকেই দেখেছি।

বাসার কেয়ারটেকারকে সঙ্গে নিয়ে বাসায় গেলেও তাকেও কোনও সুনির্দিষ্ট কারণ জানানো হয়নি। আমরা সংবাদ পাওয়ার পর ঢাকায় আসি, ডিবি কার্যালয়ে নানাভাবে যোগাযোগ করেছি কিন্তু আমাদের বলা হচ্ছে, এরকম কাউকে তারা গ্রেপ্তার করেনি।

খালেদ বলেন, কুমিল্লা সদর বানাসুয়া গ্রামে আমরা থাকি। ঈদে ঢাকার বাসা থেকে সোহেল স্ত্রী সন্তানসহ বাড়ি এসেছিল। সোহেল চলে গেলেও স্ত্রী সন্তান রয়ে যায় গ্রামেই। এরমধ্যেই এই ঘটনা। আমরা এখন উৎকণ্ঠায় আছি। তাহলে সোহেলকে ডিবি পরিচয়ে তুলে নিয়ে গেলো কারা?

সোহেলের স্ত্রী সায়মা আক্তার নিধিলা বলেন, ঈদ করতে গ্রামের বাড়িতে আসার পর আমাদের রেখে সোহেল শুধু ঢাকা ফিরেছে। গতকাল তাকে তুলে নেওয়ার পর বাড়ির কেয়াটেকারের কাছ থেকে এ বিষয়ে জানতে পারি।

এরপর থেকে আমার পরিবারের অন্য সদস্যরা ডিবি অফিস ও থানায় যোগাযোগ করলে তারা এ বিষয়ে কোনও তথ্য জানাতে পারেনি। তার বিষয়ে আমাদের জানা দরকার। আমরা তাকে নিয়ে চিন্তার মধ্যে রয়েছি।

এব্যাপারে যোগাযোগ করা হলে গোয়েন্দা মিরপুর বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মানস কুমার পোদ্দার বলেন, আমরা এরকম কাউকে গ্রেপ্তার বা আটক করিনি। আমাদের কোনও টিম করেনি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com