সোমবার, ০৮ জুলাই ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দেশের শিল্পোন্নয়নে বিটাক গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: শিল্পমন্ত্রী উচ্চ আদালতের রায় না হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে: ওবায়দুল কাদের এডিসের লার্ভা পাওয়ায় ৯ বাড়িওয়ালাকে দেড় লাখ টাকা জরিমানা শেরপুরে আগ্রাসী ব্রহ্মপুত্র, ভাঙনে দিশেহারা নদীতীরের মানুষ দুই ঘণ্টার কোটা আন্দোলনে স্থবির ঢাকা বাংলাদেশ-ইইউর ৩ মি‌লিয়ন ইউরোর ঋণ সহায়তা চু‌ক্তি স্বাক্ষর কুমিল্লা আদালতে মামুনুল হক-খালেদ সাইফুল্লাহ প্রতিমন্ত্রী সিমিনের সঙ্গে বিশ্ব ব্যাংকের প্রতিনিধিদলের সাক্ষাৎ বিকাশ অ্যাপে প্রথমবার বিল পরিশোধে ৯০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট কুপন জরিমানা পরিশোধ করলেই গাড়ির কাগজ পৌঁছে যাবে ডাক বিভাগে গুলিস্তানের জিরো পয়েন্টে জবি শিক্ষার্থীদের অবরোধ চীনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী কোটা সংস্কার নিয়ে আ স ম রবের পাঁচ দফা একযোগে র‌্যাবের চার ব্যাটালিয়নসহ পাঁচ পরিচালককে বদলি কোটাবিরোধী আন্দোলনে বিএনপির ইন্ধন নেই, সমর্থন আছে: ফখরুল চুপিসারে ফেরেশতাদের কথা শুনে যা করতো জিনেরা ইউপি চেয়ারম্যান হত্যার ঘটনায় মামলা, আওয়ামী লীগ নেতা আটক বেনজীরের গুলশানের ৪টি ফ্ল্যাট পরিদর্শনে দুদক টিম সায়েন্সল্যাব মোড় অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ, যানচলাচল বন্ধ পাঁচ মন্ত্রী-প্রতিমন্ত্রীর রুদ্ধদ্বার বৈঠক শেষে যা জানা গেলো

মিরপুরে নার্সের রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবি হত্যা

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ২৬ বার পড়া হয়েছে

রাজধানীর মিরপুরে জুলিয়েট মন্ডল (২৬) নামের এক গৃহবধূ ও সিনিয়র স্টাফ নার্সের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্বজনদের অভিযোগ, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড।

আজ বৃহস্পতিবার দুপুরে মিরপুর মডেল থানার এসআই হোসনে আরা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘বুধবার সকালে ওই গৃহবধূ মিরপুরের পাইকপাড়ার একটি বাসায় গলায় ফাঁস দেন বলে জানতে পেরেছি। পরে স্বামীর বাড়ির লোকজন তাকে উদ্ধার করে প্রথমে মিরপুরের হার্ড ফাউন্ডেশনে নিয়ে যান।

সেখান থেকে সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সেখান থেকে মরদেহ মর্গে পাঠানো হয়। ‘

এসআই আরো বলেন, মৃতের গলায় অর্ধচন্দ্র কালো দাগ এবং পিঠে ডান পাশে দেড় ইঞ্চি ছিলা চিহ্ন রয়েছে। প্রাথমিক তদন্তে জানা যায়, পারিবারিক কলহের জেরে আত্মহত্যা করতে পারেন তিনি। এ ছাড়া মৃত্যুর অন্য কোনো কারণ রয়েছে কি না, তা তদন্ত সাপেক্ষে এবং ময়নাতদন্তের রিপোর্ট পেলে জানা যাবে। জুলিয়েট বরিশালের গৌরনদী উপজেলার নলচিরা গ্রামের জোসনা মন্ডল ও সুবল মন্ডলের মেয়ে।

সুবল মন্ডল জানিয়েছেন, দুই বছর আগে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার রামশীল গ্রামের নিক্সন তালুকদারের সঙ্গে বিয়ে হয় তার মেয়ের। এর পর থেকে মিরপুরের আহমদনগর পাইকপাড়া এলাকায় স্বামী-শাশুড়ির সঙ্গে থাকতেন। তার স্বামী আইটি বিভাগে কাজ করেন। জুলিয়েট নার্স ছিলেন।

মৃতের ছোট বোন স্নিদ্ধি মনি মন্ডল বলেন, গত বছরের ডিসেম্বরে তার বোন জুলিয়েট সরকারি সিনিয়র স্টাফ নার্স হিসেবে নিয়োগ পান। পরে একসঙ্গে তিন মাসের বেতন পান দেড় লাখ টাকা। এই টাকা পাওয়ার পর শুরু হয় অশান্তি। চাহিদামতো টাকা না দেওয়ায় বিভিন্ন অজুহাতে তার ওপর অমানুষিক নির্যাতন চালাতেন তার স্বামী-শাশুড়িসহ পরিবারের সদস্যরা।

তিনি আরো বলেন, ‘আমাদের পরিবার সচ্ছল না। চার বোনের মধ্যে আপু (জুলিয়েট) বড় ছিল। ‘

স্বজনদের অভিযোগ, জুলিয়েটকে পরিকল্পিতভাবে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দিতে চেয়েছেন তার শ্বশুরবাড়ির লোকজন।

মৃতের বাবা ও স্বজনরা ঢামেক মর্গে অভিযোগ করে বলেন, জুলিয়েটের মৃত্যুর জন্য স্বামী ও তার পরিবারের সদস্যরা জড়িত। বৃহস্পতিবার বিকেলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে জুলিয়েটর ময়নাতদন্ত সম্পন্ন হয়। পরে স্বজনরা তার মরদেহ নিয়ে যান।

এ বিষয়ে মিরপুর থানার ওসি মোস্তাজিরুর রহমান বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। মৃতের স্বামীকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এ ছাড়া মৃতের পরিবারের কথামতো মরদেহ সোহরাওয়ার্দী থেকে ঢামেকে নেওয়া হয়। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com