শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

মালীতে নিহত ল্যান্স কর্পোরাল আক্তারকে মাগুরায় দাফন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৬ মার্চ, ২০১৮
  • ১৪৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মাগুরা প্রতিনিধি: মালিতে নিহত ল্যান্স কর্পোরাল আক্তার হোসেনের মরদেহ শুক্রবার দুপুরে মাগুরার শ্রীপুর উপজেলার নাকোল ইউনিয়নের বরালিদাহ গ্রামের বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। তিনি ওই গ্রামের তালেম মোল্যার ছেলে।
পারিবারিক সূত্রে জানা গেছে, ঢাকা থেকে বাংলাদেশ সেনাবাহিনীর হেলিকপ্টার যোগে দুপুর সাড়ে ১২টার দিকে মাগুরা বীরমুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে আনা হয়। সেখান থেকে ৫৫ পদাতিক ডিভিশনের ২৩ ইস্ট বেঙ্গল রেজিমেন্টের একটি দল তার মরদেহ শ্রীপুর উপজেলার বরালিদাহ গ্রামের নিজ বাড়িতে নিয়ে আসে। এ সময় তার বাড়িতে এক হৃদয়বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। স্বজনদের আহাজারিতে ভারী হয়ে ওঠে তার বাড়ি। আক্তার হোসেনের মরদেহ স্বজনদের দেখানোর পর লেফটেনেন্ট তানভীর আহমেদ রানার নেতৃত্বে পার্শ¦বর্তী মসজিদ মাঠে নামাজের জানাজার পর গার্ড অব অনার শেষে রাষ্ট্রিয় মর্যদায় পারিবাকি কবর স্থানে দাফন করা হয়।
উল্লেখ্য আক্তার হোসেন জাতিসংঘ শান্তিরক্ষী মিশনে গত ১০ মাস ধরে দায়িত্বে নিয়োজিত ছিলেন। আগামী দু’মাস পর তার বাড়ি ফেরার কথা ছিল।
স্বামীর মৃত্যুতে বাকরুদ্ধ স্ত্রী মুসলিমা আক্তার রেণু জানান, এখন আর তাদের দেখার কেউ রইল না। তার দুই কন্যা সন্তান রয়েছে। বড় মেয়ে রিমি খাতুন এ বছর উপজেলার নাকোল রাইচরণ মাধ্যমিক বিদ্যালয় থেকে এস.এস.সি পরীক্ষা দিয়েছে। ছোট মেয়ে জান্নাতুল প্রথম শ্রেণিতে পড়ে। তাদের লেখাপড়াসহ ভরণপোষণের জন্য সরকারের প্রতি আহবান জানান।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com