শনিবার, ১৮ মে ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

মানুষ উৎসবমুখর পরিবেশে রাস্তায় নেমে প্রচার চালিয়েছেন- সিইসি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৮ ডিসেম্বর, ২০১৮
  • ১৮৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা বলেছেন, আমরা তো দেখেছি টেলিভিশনের মাধ্যমে মানুষ কীভাবে উৎসমুখর পরিবেশে রাস্তায় নেমে তাদের প্রার্থীদের পক্ষে প্রচার চালিয়েছে। কাজেই সেই অবস্থা বহাল ও বলবত থাকবে।

শুক্রবার বেলা ১২টার পর রাজধানীর নির্বাচন কমিশন সচিবালয়ে সাংবাদিকদের ব্রিফিং করছিলেন সিইসি। এ সময় মানুষ উৎসবমুখর পরিবেশে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিতে পারবেন কিনা-এমন প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

সিইসি বলেন, নির্বাচনের প্রচারকাজ আজ সকাল সাড়ে ৮টা থেকে বন্ধ। এখন আমি আশা করব-সুষ্ঠু নির্বাচনের জন্য যার যার অবস্থানে থেকে সবাই নির্বাচনে অংশগ্রহণ করবেন। কেউ যেন কাউকে বাধা না দেয়।

‘নিজেদের স্বাধীন মতো যার যার ভোট যেন সবাই দিতে পারেন। আইনশৃঙ্খলা বাহিনীকে খেয়াল রাখতে হবে সংখ্যালঘুরা যেন ভোট দিয়ে নিরাপদে বাড়িতে ফিরতে পারেন।’

নুরুল হুদা বলেন, সবার জন্য নিরাপত্তা নিশ্চিত করতে আমি আইনশৃঙ্খলা বাহিনীর সবাইকে অনুরোধ করছি। ভোটাররা উৎসবমুখর পরিবেশে নিরাপদে বাড়ি ফিরতে পারবেন সেই প্রত্যাশা করব।

তিনি বলেন, ভোট অবশ্যই উৎসবের হবে। তাতে আতঙ্কের কিছু নেই। এবারই প্রথম সর্বাধিক সংখ্যক প্রার্থী ও রাজনৈতিক দল অংশগ্রহণ করছে। সূত্র: যুগান্তর।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com