মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গুলিবিদ্ধ সেই দিনমজুর পেলেন ৫০ হাজার টাকা চিকিৎসা সহায়তা বিয়ে-সংসার চাই না, স্বাধীনভাবে বাঁচতে হবে : মিমি চক্রবর্তী ইসরায়েলে হামলার অন্তত ১০টি পরিকল্পনা প্রস্তুত রেখেছে ইরান দুর্গাপূজার ছুটি একদিন বাড়িয়ে আজই প্রজ্ঞাপন জারি : মাহফুজ আলম বাজার শিগগিরই সহনীয় পর্যায়ে চলে আসবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সামিটের সঙ্গে এলএনজি টার্মিনাল সংক্রান্ত চুক্তি বাতিল পদার্থবিজ্ঞানে নোবেলজয়ীর নাম ঘোষণা আজ লেবাননে আশ্রয়কেন্দ্রে যাচ্ছেন বাংলাদে‌শিরা সুন্দরবনে বাঘ বেড়েছে ১১টি শারদীয় দুর্গাপূজার বোধন আজ এক দফা দাবিতে ফের নার্সদের কর্মবিরতি চাকরির বিধি লঙ্ঘন করা ঠিক হয়নি: ঊর্মির মা দীপু সালমান পলক ও মামুন ফের রিমান্ডে সীমান্তে যুবককে গুলি করে হত্যার পর মরদেহ নিয়ে গেলো বিএসএফ প্রধান উপদেষ্টার সঙ্গে জাপার সংলাপ চান না সারজিস-হাসনাত সচিবদের প্রধান উপদেষ্টার ২৫ নির্দেশনা সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি

মানবজমিন সাংবাদিক কাফি কামালের ওপর হামলা, মোবাইল কেড়ে নিল হামলাকারীরা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩০ ডিসেম্বর, ২০১৮
  • ১১০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: মানবজমিনের সিনিয়র রিপোর্টার কাফি কামালের ওপর হামলা চালিয়েছে হামলাকারীরা। আজ সকালে ভোট দিয়ে ফেরার পথে তিনি এই ঘটনার শিকার হন। এ সময় তার মোবাইল কেড়ে নেয়া হয়।
সাংবাদিক কাফি কামাল সকালে ভোট দিয়ে বাসায় ফেরার পথে টিএনটি স্কুলের সামনে মারামরি হতে দেখেন। পেশাগত দায়িত্ব পালনে তিনি দূরে দাঁড়িয়ে ওই ঘটনার ছবি তুলছিলেন।

এ সময় কয়েকজন ব্যক্তি অতর্কিত তাকে ঘিরে ধরে। তারা বেধড়ক মারধর করতে থাকে। এতে তার বাম চোখের ওপরে ফেটে যায়।

এরপর  তাকে মারতে মারতে যখন টিএনটি কলোনীর দিকে টেনে হেঁচড়ে নিয়ে যাচ্ছিল হামলাকারীরা। সে সময় মেহেদী আজাদ মাসুমসহ কয়েকজন সাংবাদিক দৌঁড়ে এসে কাফি কামালকে উদ্ধার করেন। তারা রক্তাক্ত অবস্থায় মগবাজার কমিউিনিটি হাসপাতালে নিয়ে যায়।  সেখানে চিকিৎসকরা ক্ষত স্থানে চারটি সেলাই দেন।

মারধরের সময় হামলাকারীরা কাফি কামালের আইফেনটিও কেড়ে নিয়ে গেছে।

বাংলা৭১নিউজ/জেড এইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com