শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আমিরাতে ৬৫ কোটি টাকার লটারি জিতলেন প্রবাসী বাংলাদেশি মাসুদ বিশ্বাসের সম্পদের খোঁজে ১১ দেশে চিঠি সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র গ্রেপ্তার নেপাল থেকে বিদ্যুৎ আমদানির ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর ডি-৮ শীর্ষ সম্মেলনে ড. ইউনূসকে আমন্ত্রণ পূজামণ্ডপে থাকবে দুই মন্ত্রণালয়ের ৮৪ হাজার স্বেচ্ছাসেবী এইচএসসির ফল ১৫-১৭ অক্টোবরের মধ্যে আ.লীগের সহ-সভাপতি অস্ত্রসহ গ্রেপ্তার, ৯২টি গুলি ব্যবহারের স্বীকারোক্তি শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির ৮৮২তম সভা অনুষ্ঠিত ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত বিবাদ-বিদ্বেষ নয়, জাতীয় সংহতির মধ্য দিয়ে নতুন বাংলাদেশ গড়তে চাই: নুর ডেঙ্গুতে ২৪ ঘণ্টায় আরও ৩ জনের মৃত্যু, হাসপাতালে ১০২২ ১০ বছরের আক্ষেপ মিটিয়ে জয় দিয়ে বিশ্বকাপ শুরু বাংলাদেশের টাইম ম্যাগাজিনের ‘হানড্রেড নেক্সট’ তালিকায় উপদেষ্টা নাহিদ এবার গাজার প্রধানমন্ত্রীকে হত্যার দাবি করল ইসরায়েল নির্ধারিত সময়ে প্রকল্প শেষ করতে ব্যর্থ হলে ব্যবস্থা সাইবার নিরাপত্তা আইন অবশ্যই বাতিল হবে: আসিফ নজরুল ডিসি নিয়োগে লেন‌দে‌নের অভিযোগ তদন্তের নি‌র্দেশ, দা‌য়ি‌ত্বে ৩ উপদেষ্টা রোহিঙ্গা সংকট সমাধানে আন্তর্জাতিক সম্প্রদায়কে এগিয়ে আসার আহ্বান আবু সাঈদ হত্যা মামলায় ১৪ আসামির দেশত্যাগে নিষেধাজ্ঞা

মাদারীপুরে দুপক্ষের সংঘর্ষে পুলিশসহ আহত ১০

মাদারীপুর প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ১৭ বার পড়া হয়েছে

মাদারীপুর সদর উপজেলার পাকদী এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে দুই পুলিশ সদস্যসহ আহত হয়েছেন ১০ জন। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

সোমবার (৮ মে) রাত সাড়ে ৯টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ, ভুক্তভোগী ও স্থানীয় সূত্রে জানা যায়, আধিপত্য বিস্তার নিয়ে মাদারীপুর সদর উপজেলার পাকদী এলাকার জামাল মৃধার সঙ্গে শাহাদাত হাওলাদারের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জেরে সোমবার রাতে দেশীয় অস্ত্র নিয়ে উভয়পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় বেশ কয়েকটি হাতবোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। এছাড়া উভয় পক্ষের ২০টিরও বেশি বসতঘর ও দোকানপাট ভাঙচুর-লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

মাদারীপুরে দুপক্ষের সংঘর্ষে পুলিশসহ আহত ১০

সংঘর্ষে দুই পুলিশ সদস্যসহ আহত হয়েছেন ১০ জন। তাদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা থাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ক্ষতিগ্রস্ত রেখা বেগম বলেন, হঠাৎ দেশীয় অস্ত্র নিয়ে একদল দুর্বৃত্ত হামলা চালায়। বাধা দিলে তারা বেশ কয়েকটি হাতবোমার বিস্ফোরণ ঘটান। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মাদারীপুরে দুপক্ষের সংঘর্ষে পুলিশসহ আহত ১০

মাদারীপুর সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, আধিপত্য নিয়ে জামাল মৃধার সঙ্গে শাহাদাৎ হাওলাদারের বিরোধ চলে আসছিল। রাতে তাদের লোকজনের মধ্যে একটি অনুষ্ঠান থেকে পাওয়া টাকা-পয়সা ভাগাভাগি নিয়ে কথা-কাটাকাটি হয়। পরে অস্ত্র নিয়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়েন।

তিনি বলেন, খবর পেয়ে পুলিশ টিয়ারগ্যাস ও ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় দুপক্ষের ইটপাটকেলের আঘাতে দুই পুলিশ সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে একজনকে আটক করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com