সোমবার, ২০ মে ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের সচেতনতা বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত ‘দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই’ বাংলাদেশের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক সম্প্রসারণ করতে চায় কানাডা কুমিল্লায় বজ্রপাতে যুবকের মৃত্যু দূতাবাসগুলোর কার্যক্রম তদারকির নির্দেশনা পররাষ্ট্রমন্ত্রীর স্বাস্থ্যসেবার আওতাধীন খাতে ইউজার ফি আদায়ে নীতিমালার সুপারিশ ই-বর্জ্য ব্যবস্থাপনা উন্নয়নে সরকার প্রচেষ্টা চালাচ্ছে বিদ্যুৎ উৎপাদনের সহজলভ্য উৎস খোঁজার তাগিদ প্রতিমন্ত্রীর বান্দরবানে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহত সুইজারল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন স্পিকার জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি টেকসই উন্নয়নে সময়োপযোগী আর্থিক ব্যবস্থাপনা অপরিহার্য জামিন নামঞ্জুর, কারাগারে ইশরাক ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা পুলিশ কর্মকর্তা কঙ্গোতে সামরিক অভ্যুত্থানের চেষ্টা বাবাকে খুঁজে পেতে ঝিনাইদহ-৪ আসনের এমপির মেয়ে ডিবিতে কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার

মাদক ব্যবসায়ীদের বন্দুকযুদ্ধে নিহত ১, অস্ত্র ও মাদক উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৮ জুন, ২০১৮
  • ১১৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বেনাপোল প্রতিনিধি: যশোরের অভয়নগর উপজেলায়  দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধে শহীদুল ইসলাম (৩৬)  নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

আজ সোমবার ভোরে বানিজ্যিক শহর নওয়াপাড়া  চে্গংুটিয়া এলাকায় বন্দুকযুদ্ধের এই ঘটনা ঘটে।

নিহত শহীদুল ইসলাম অভয়নগর উপজেলার বুইকারা গ্রামের নূর ইসলামের ছেলে। পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার করেছে।

অভয়নগর থানার ওসি শেখ গনি মিয়া জানান, নওয়াপাড়া পৌর শহরের চে্গংুটিয়ায় দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধের চলছে এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ শহীদুলের মরদেহ উদ্ধার করে। একইসঙ্গে ঘটনাস্থল থেকে একটি পাইপগান, ২ রাউন্ড গুলি ও ১২০পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পুলিশ নিহতের লাশ ময়নাতদšেতর জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহত শহীদুল একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে থানায় এমন অভিযোগ করেছেন ওসি।  তবে নিহতের পরিবারের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com