শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

মাদক গ্রহণের দায়ে দুবছরের জন্য নিষিদ্ধ শারাপোভা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৮ জুন, ২০১৬
  • ১৩২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: রুশ টেনিস তারকা মারিয়া শারাপোভাকে আগামী দুবছরের জন্য নিষিদ্ধ করা হয়েছে।

নিষিদ্ধ মাদক ‘মেলডনিয়াম’ ব্যবহার করেছেন বলে পরীক্ষায় ধরা পড়ার পর তাঁর বিরুদ্ধে এই ব্যবস্থা নেয়া হলো।

মারিয়া শারাপোভা অবশ্য ফেসবুকে পোস্ট করা এক বার্তায় বলেছেন, তিনি আন্তর্জাতিক টেনিস ফেডারেশনের এই সিদ্ধান্তের বিরুদ্ধে আপীল করবেন।

এই পদক্ষেপকে তিনি খুব বেশি কঠোর বলে মন্তব্য করেছেন। মারিয়া শারাপোভাকে এর আগে গত মার্চে সাময়িকভাবে নিষিদ্ধ করা হয়েছিল।

_88647788_sharapova

জানুয়ারীতে অস্ট্রেলিয়ান ওপেনের আগে মারিয়া শারাপোভা ডোপিং টেস্টে উত্তীর্ণ হতে পারেন নি।

শারাপোভা অবশ্য দাবি করেন যে, তিনি ঔষধ হিসেবে এই মাদক গ্রহণ করতেন। মারিয়া শারাপোভা এ পর্যন্ত পাঁচটি গ্রান্ড স্লাম জিতেছেন।

২০০৪ সালে মাত্র সতের বছর বয়সে তিনি উইম্বলডন শিরোপা জিতে টেনিস বিশ্বকে চমকে দিয়েছিলেন।

বাংলা৭১নিউজ/তথ্যসূত্র:বিবিসি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com