শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত মমতাজসহ ৯০ জনের নামে হত্যা মামলা একসঙ্গে ৫ নারী বিচারপতি নিয়োগ দিয়ে সুপ্রিম কোর্টে নতুন ইতিহাস সাহিত্যে নোবেল পেলেন দক্ষিণ কোরিয়ার হান ক্যাং নির্বাচনমুখী সংস্কারগুলো আগে বাস্তবায়ন করতে হবে: সালাহউদ্দিন সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র কারাগারে লিবিয়া থেকে দেশে ফিরেছেন ১৫০ বাংলাদেশি রাশিয়ায় এবার বিমানঘাঁটিতে হামলা, এখনো জ্বলছে তেল টার্মিনালের আগুন ২৪ ঘণ্টায় সাবের হোসেন কীভাবে মুক্তি পেলেন: প্রশ্ন রিজভীর রাজনগরে ২৩১ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, আটক ১ হারুনের দেশত্যাগ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ শেখ হাসিনাসহ ৪৬ জনের নামে মাহমুদুর রহমানের মামলা ডিম-পেঁয়াজ-আলুর দাম কিছুটা কমেছে: বাণিজ্য মন্ত্রণালয় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মাদরাসার ভেতরে, ১৪ শিক্ষার্থী আহত দুই কোটির ব্যবসায় ১৫১ কোটি টাকা ঋণ, এস আলমের মাসুদের ঘাড়ে দায় গোলান মালভূমিতে হিজবুল্লাহ সদস্যকে হত্যার দাবি ইসরায়েলের ৩৬৫ দিন নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের: স্বরাষ্ট্র উপদেষ্টা

মাথায় গাছের ডাল পড়ে ইউএনও অফিসের কর্মকর্তা নিহত

ঝালকাঠি প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২
  • ২২ বার পড়া হয়েছে

ঝালকাঠিতে মাথায় গাছের ডাল পড়ে রাজাপুর ইউএনও অফিসের উপ-প্রশাসনিক কর্মকর্তা মনির হোসেন (৪০) নিহত হয়েছেন। সোমবার (৩ অক্টোবর) রাত ১০টার দিকে বরিশাল-ঝালকাঠি আঞ্চলিক মহাসড়কের নলছিটির ষাইটপাকিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, বরিশাল থেকে মোটরসাইকেলে করে ঝালকাঠির বাসায় ফিরছিলেন মনির হোসেন। নলছিটি উপজেলার ষাটপাকিয়া এলাকা আসলে তার মাথার ওপর গাছের ডাল ভেঙে পড়ে।

এতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. মাহফুজুর রহমান তাকে মৃত ঘোষণা করেন।

মঙ্গলবার (৪ অক্টোবর) সকালে ঝালকাঠি সদর হাসপাতালে নিহত মনির হোসেনের স্বজনদের কান্নায় আকাশ বাতাস ভারি হয়ে ওঠে। কিছুতেই এই মৃত্যু মেনে নিতে পারছেন না নিহতের পরিবার। মনিরের স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রয়েছে।  

ঝালকাঠি থানার ওসি মো. খলিলুর রহমান বলেন, নিহত মনির হোসেনের মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com