শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খালেদা জিয়ার বাসভবনে বালুর ট্রাক, মামলা হলো হাসিনার বিরুদ্ধে দুর্গাপূজার ছুটিতে ঢাকা-কক্সবাজার রুটে ৭ বিশেষ ট্রেন শেরপুরে বন্যায় ২ জনের মৃত্যু, নিখোঁজ তিন চুক্তি করেও চাল না দেওয়া মিলারদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে নির্দেশ ৫ বিভাগে অতিভারী বৃষ্টির আভাস, চট্টগ্রামে ভূমিধসের শঙ্কা মেয়েকে হত্যার পর মরদেহ নিয়ে বসেছিলেন মা ৪ হাজার টাকার সুদ দেড় লাখ! জমি লিখে নেন এনজিও মালিক বিশ্ব শিক্ষক দিবস আজ ভারতে নিরাপত্তা বাহিনীর গুলিতে ৩৬ মাওবাদী নিহত প্রধান উপদেষ্টার সঙ্গে আজ সংলাপে বসছে বিএনপি সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরী আর নেই জটিলতায় স্বপ্নভঙ্গ ১৮ হাজার শ্রমিককে সুখবর দিলেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী লেবাননে ইসরায়েলি হামলায় নিহত ২ হাজার ছাড়িয়েছে দুদক সংস্কার কমিশনের সদস্য হলেন যারা শেরপুরে তিন নদীর পানি বিপৎসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত নাইজেরিয়ায় নৌকাডুবিতে শতাধিক মানুষের মৃত্যুর শঙ্কা ১১টি বিদ্যুৎ কেন্দ্রের তথ্য চেয়েছে পর্যালোচনা কমিটি ওয়াশিংটন-নিউইয়র্ক সফরে যাচ্ছেন পররাষ্ট্র সচিব নিষিদ্ধ ঘোষিত হিজবুত তাহরীরের মিডিয়া সমন্বয়কারী গ্রেফতার সেপ্টেম্বরে গণপিটুনিতে ২৮ জনের মৃত্যু

মাঠে মিললো নারীর মরদেহ

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ২৩ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে একটি মাঠ থেকে রোজিনা নামে এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। 

উপজেলার সাদিপুর ইউনিয়নের গজারিয়াপাড়া এলাকা থেকে শুক্রবার দুপুরের মরদেহটি উদ্ধার করা হয় হয়।

নিহত ৩৪ বছর বয়সী রোজিনা রাজধানীর মিরপুরের দক্ষিণ কোটি বাড়ি এলাকার এক নম্বর গলির বাসিন্দা। তার বাবার নাম আব্দুল হামিদ।

সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক আহসান হাবিব জানান, গ্রামের লোকজন ওই নারীর লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। মরদেহটি বেরিবাধের রাস্তা থেকে বেশ ভেতরে একটি মাঠের মধ্যে পাওয়া গেছে। ওই নারীর গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। ধারণা করা হচ্ছে, রোজিনাকে এই মাঠেই হত্যা করা হয়েছে। 

তবে কারা তাকে হত্যা করেছে তা এখনো সনাক্ত করা যায়নি। রোজিনা কিভাবে ও কার সঙ্গে এখানে এসেছেন তার খোঁজ করা হচ্ছে। ইতিমধ্যে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

সাদিপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার তাজুল ইসলাম জানান, যেখানে লাশ পাওয়া গেছে সেটি একটি চক। সকালে গ্রামের লোকজন লাশ দেখে আমাকে জানালে আমি পুলিশে খবর দেই। ওই নারী এলাকার নয়, হয়তো রাতে অন্য কোন স্থান থেকে এখানে এনে হত্যা করা হয়েছে। 

নিহত নারীর সঙ্গে তার পরিচয়পত্র পাওয়া গেছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com