শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

মহেশখালীতে অস্ত্রসহ ছয় ‘জলদস্যু’ গ্রেপ্তার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২ জুন, ২০১৬
  • ১২৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,কক্সবাজার: কক্সবাজারের মহেশখালী উপজেলায় সন্দেহভাজন ছয় জলদস্যুকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে অস্ত্র ও কার্তুজ উদ্ধার করা হয়।

গতকাল বুধবার উপজেলার কুতুবজোম ইউনিয়নের সোনাদিয়া এলাকায় ওই ছয়জনকে প্রথমে আটক ও পরে গ্রেপ্তার দেখানো হয়।

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন নাছির উদ্দিন (২৭), মোহাম্মদ ফজলু (২৪), রেজাউল করিম (৩০), মোহাম্মদ কামাল (২০), মোহাম্মদ বেলাল (২৪) ও শহিদুল ইসলাম (২৮)। তাঁদের বাড়ি পার্শ্ববর্তী কুতুবদিয়া উপজেলায়।

এলাকাবাসীর ভাষ্য, গতকাল ভোররাতে ডাকাতির প্রস্তুতিকালে স্থানীয় লোকজন ধাওয়া করে ছয়জনকে আটক করে। পরে তাদের পুলিশের কাছে তুলে দেওয়া হয়।

পুলিশের ভাষ্য, আটক ব্যক্তিদের দেওয়া তথ্যে রাত ১১টার দিকে সোনাদিয়ার প্যারাবন থেকে দুটি আগ্নেয়াস্ত্র ও দুটি কার্তুজ উদ্ধার করা হয়।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবুল চন্দ্র বণিক বলেন, গ্রেপ্তার হওয়া ছয়জন চিহ্নিত জলদস্যু। তারা সাগরে ডাকাতি করত। তাদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com