মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

মহদিপুর-সোনামসজিদ বন্দরে আমদানি-রফতানি বন্ধ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০
  • ৫৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধি: করোনাভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে চাঁপাইনবাবগঞ্জের মহদিপুর-সোনামসজিদ বন্দরে টানা চার দিন আমদানি-রফতানি বন্ধ করা হয়েছে।

মঙ্গলবার থেকে ২৭ মার্চ পর্যন্ত সব ধরনের আমদানি-রফতানি বন্ধ ঘোষণা করেছে ভারতীয় মহদিপুর স্থলবন্দর এক্সপোর্ট ও ইম্পোর্টার্স অ্যাসোসিয়েশন।

এ বিষয়ে সোনামসজিদ কাস্টমসের সহকারী কমিশনার সাইফুর রহমান জানান, ভারতীয় মহদিপুর স্থলবন্দর এক্সপোর্ট ও ইম্পোর্টার্স অ্যাসোসিয়েশন চার দিন আমদানি-রফতানি বন্ধের সিদ্ধান্ত নিয়েছে। পরিপ্রেক্ষিতে ২৪-২৭ মার্চ পর্যন্ত চার দিন আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকবে।

সোমবার বিকালে মহদিপুর স্থলবন্দর এক্সপোর্ট-ইম্পোর্টার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত একটি পত্রে সোনামসজিদ স্থলবন্দর আমদানি-রফতানিকারক গ্রুপকে জানিয়েছে।

এ ছাড়া সোনামসজিদ কাস্টমস, সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনকেও অনুরূপ পত্র দিয়েছে।

পত্রে বলা হয়েছে, আগামী ২৮ মার্চ থেকে মহদিপুর স্থলবন্দর দিয়ে সব ধরনের আমদানি-রফতানি কার্যক্রম শুরু হবে।

বাংলা৭১নিউজ/জেআই

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com