শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

‘মসজিদ গুঁড়িয়ে দেওয়ার ঘটনায় কাউকে ছাড় দেওয়া হবে না’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২০ এপ্রিল, ২০১৯
  • ১৩৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: ঢাকার ধামরাইয়ে বাইচাইল গ্রামের চারদশকের একটি মসজিদ গুঁড়িয়ে দেওয়ার ঘটনায় জড়িতদের কাউকে ছাড় দেওয়া হবে না বলে হুশিয়ার করে দিয়েছেন ঢাকা জেলার পুলিশ সুপার (এসপি) শাহ মিজান শাফিউর রহমান।

বাইচাইল গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাতের আঁধারে ভেঙে গুঁড়িয়ে দেওয়া চল্লিশ বছরের পুরনো বাইচাইল গ্রামের টিনের চৌচালা জামে মসজিদটি পরিদর্শনকালে এমন কথা বলেন। এসময় তিনি মসজিদ ভাঙার ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন।

তিনি বলেন, মসজিদ ভাঙার অভিযোগে অভিযুক্ত দুই জনকে ইতোমধ্যে গ্রেফতার করা হয়েছে। জড়িত অন্যদেরকেও দ্রুত আইনের আওতায় নিয়ে আসা হবে। এই ঘটনাকে কেন্দ্র করে যাতে পুনরায় কেউ কোন অপ্রীতিকর ঘটনা না ঘটান বা কেউ আইন হাতে তুলে না নেন সে বিষয়ে সবাইকে সতর্ক এবং শান্ত থাকতে হবে।

বাংলা৭১নিউজ/এইচ.এস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com